সকল মেনু

হিন্দু ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মাদরাসা ছাত্র গ্রেপ্তার

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটের শরণখোলা উপজেলায় হিন্দু সম্প্রদায়ের ষষ্ঠ শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে সবুজ শেখ (১৫) নামে এক মাদরাসা ছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার সাউথখালী ইউনিয়নের চালিতাবুনিয়া গ্রামে সুন্দরবন মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ওই ছাত্রী ধর্ষণের শিকার হন বলে জানা গেছে। এ ঘটনায় বুধবার সকালে শরণখোলা থানায় একটি ধর্ষণ মামলা হয়েছে।

পুলিশ জানায়, ওই ছাত্রী নানা বাড়ি থেকে লেখাপড়া করে। প্রতিবেশী বগী গ্রামের লিটন শেখের ছেলে সুন্দরবন বগী ইসলামিয়া দাখিল মাদরাসার ১০ শ্রেণীর ছাত্র সবুজ শেখ (১৫) তাকে বিভিন্ন সময় উত্যাক্ত করত। এক পর্যায়ে মঙ্গলবার রাত ৮টার দিকে ওই ছাত্রী মামা বাড়ি থেকে নানা বাড়ি ফেরার সময় সবুজ শেখ ও তার তিন বন্ধু মিলে জোরপূর্বক পাশ্ববর্তী বাগানে নিয়ে তাকে পালাক্রমে ধর্ষণ করে। এ সময় মেয়েটির চিৎকারে তার মামি ঘর থেকে বেড়িয়ে এলে ধর্ষকরা দৌড়ে পালিয়ে যায়।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান জানান, এ ঘটনায় মেয়েটির মামা বাদী হয়ে সবুজ শেখসহ অজ্ঞাত আরও দুই জনের নামে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।

বুধবার সকালে প্রধান আসামি সবুজ শেখকে গ্রেপ্তার করা হয়েছে। মেয়েটিকে পুলিশি হেফাজতে ডাক্তারি পরীক্ষা করতে বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top