সকল মেনু

মর্মান্তিক, খেলতে গিয়ে মাটিচাপা পড়ে তিন শিশুর মৃত্যু

হটনিউজ ডেস্ক:

গাইবান্ধার সুন্দরগঞ্জে বাড়ির পাশে খেলতে গিয়ে নির্মাণাধীন রাস্তার বালুচাপা পড়ে একই পরিবারের দুই সহোদরসহ তিন শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

আজ শুক্রবার (১৯ মার্চ) বিকেলে উপজেলার বেলকা ইউনিয়নের কিশামত সদর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত শিশুরা হলো- গাইবান্ধা সদর উপজেলার কামারজানি ইউনিয়নের বারো বৌলদীয়া গ্রামের মাসুদ মিয়ার দুই ছেলে হযরত আলী (৭), আবির আলী (৫) ও সুন্দরগঞ্জ উপজেলার বেলকা ইউনিয়নের কিশামত সদর গ্রামের শফিকুল ইসলামের ছেলে রিফাত মিয়া (৩)। তারা সম্পর্কে মামাতো-ফুফাতো ভাই।

স্থানীয়রা জানান, বন্যায় ক্ষতিগ্রস্ত চরের দুই কিলোমিটার সড়ক সংষ্কার কাজ করছে উপজেলা পরিষদ। কাজের বিনিময়ে খাদ্য (কাবিটা) প্রকল্পের এ কাজে স্কালেভেটর (ভেকু) দিয়ে রাস্তার পাশে গর্ত করা হয়। রাস্তাটির দুই ধারে সরু নালা করে বালু উত্তোলন করে নির্মাণ করা হচ্ছে। এতে দুই ধারের ওই সরু নালায় খেলতে যায় তিন শিশু। এ সময় গর্তের নিচ থেকে বালু টেনে নিয়ে খেলছিল শিশুরা। এতে হঠাৎ উপর থেকে বালুর স্তুপ ভেঙে চাপা পড়ে তিন শিশু। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। পরে বাড়ির লোকজন তাদের সন্ধান না পেয়ে বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করেন। এরপর ধ্বসে পড়া নালায় একজনের পা দেখতে পেয়ে পরিবারের লোকজনকে খবর দেয়া হয়। পরিবারের লোকজন এসে ঘটনাস্থল থেকে ওই তিন শিশুর মরদেহ উদ্ধার করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের সুরতহাল প্রতিবেদন তৈরি করছেন।

বেলকা ইউনিয়নের চেয়ারম্যান ইব্রাহিম খলিলুল্লাহ জানান, বিকেলে রাস্তার পাশে ভেকু দিয়ে খোড়া গর্তে বালুচাপা পড়ে তিন শিশুর মৃত্যু হয়েছে। খবর পেয়ে আমি ঘটনাস্থলে এসেছি। সেখানে পুলিশের উপস্থিতিতে ঘটনার বিস্তারিত জানার চেষ্টা করছি।

বিষয়টি নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানার ওসি আব্দুল্লাহিল জামান জানান, খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top