সকল মেনু

রাজনীতির মূল শক্তি হলো জনগণ: নিক্সন চৌধুরী

হটনিউজ ডেস্ক: 

ফরিদপুর-৪ আসনের এমপি ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান নিক্সন চৌধুরী বলেছেন, ‘আল্লাহর পর যদি রাজনীতিতে কোন শক্তি থাকে তবে তা হলো জনগণ। তার পরে কেউ নেই । আমার উত্থান হয়েছে বড় এক নেতার পতন দিয়ে। যাকে দক্ষিন বঙ্গের সিংহ পুরুষ বলে মানুষ জানতো, তাকে বিড়ালের মত ভেঙ্গে-চুড়ে যেতে হয়েছে। এটাই জনগনের শক্তি । আমার চোখে দেখা ফরিদপুরের বিশাল এক নেতা, যে নেতার জন্য ফরিদপুরের আওয়ামী লীগের মানুষ নির্যাতিত হয়েছে। সেই নেতারও কিন্তু একদিন পতন হয়েছে।’

বৃহস্পতিবার বিকালে মাদারীপুরের রাজৈর উপজেলার টেকেরহাট শহীদ সরদার সাজাহান গালর্স স্কুল এন্ড কলেজ মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি সাহাবুদ্দিন আহমেদ মোল্লার সভাপতিত্বে এবং জেলা আওয়াম লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দের উপস্থাপনায় এ সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মাদারীপুর পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, রাজৈর পৌর মেয়র নাজমা রশীদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রিপন গাজী, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান মুকিম প্রমুখ ।

শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় । এ সাংস্কৃতিক অনুষ্ঠানে বাংলাদেশের ফোক গানের সম্রাজ্ঞী লায়লা ও ক্লোজ-আপ ওয়ানের শিল্পীবৃন্দ গান পরিবেশন করেন ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top