সকল মেনু

বিএনপির কালকের মহাসমাবেশ স্থগিত

হটনিউজ ডেস্ক:

বিএনপির পূর্বঘোষিত ঢাকা বিভাগীয় মহাসমাবেশ স্থগিত করা হয়েছে। আগামীকাল মঙ্গলবার ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে এই সমাবেশ হওয়ার কথা ছিল। সোমবার বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর রাজধানীর গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সমাবেশ স্থগিতের এই ঘোষণা দেন।

বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, সার্বিক বিবেচনায় মহাসচিব আগামীকালের মহাসমাবেশে স্থগিত ঘোষণা করেছেন। মহানগর নাট্যমঞ্চসহ তিনটি স্থান মহাসমাবেশের বিবেচনায় ছিল।

তিনি জানান, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে মেয়র পদে বিএনপির হয়ে প্রতিদ্বন্দ্বিতা করা প্রকৌশলী ইশরাক হোসেন অসুস্থ, রোববার থেকে তার জ্বর। ঢাকা দক্ষিণে বিএনপির এই সমাবেশ আয়োজনে তার ওপর দায়িত্ব ন্যাস্ত ছিল, যেমনটি অন্যান্য মহানগরীতেও ছিল মেয়র প্রার্থীদের বেলায়। সার্বিক বিবেচনায় মহাসমাবেশ স্থগিত ঘোষণা করা হয়েছে।

এর আগে ঢাকা মহানগর উত্তর, রাজশাহী, বরিশাল, খুলনা ও চট্টগ্রামে বিএনপির বিভাগীয় সমাবেশ হয়। ছয় সিটি কর্পোরেশনে বিএনপির মেয়রপ্রার্থীদের উদ্যোগে এসব সমাবেশ হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top