সকল মেনু

চট্টগ্রামে স্ত্রী হত্যার ঘটনায় স্বামী গ্রেপ্তার

হটনিউজ ডেস্ক:

চট্টগ্রামের আকবর শাহ এলাকায় নিজ বাসা থেকে শ্বাসরোধ করে খুন হওয়া নারীর মরদেহ উদ্ধারের ঘটনায় পলাতক স্বামী তাজুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্ত্রীকে খুনের বিষয়টি স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ।

আজ রোববার ভোরে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার চিওড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গত শুক্রবার (১২ মার্চ) রাতে নগরীর আকবর শাহ থানার বিশ্ব কলোনির জি-ব্লকের মোবারক হোসেনের টিনশেড ভাড়া ঘর থেকে তাজুলের স্ত্রী রীমা আক্তারের মরদেহ উদ্ধার করে পুলিশ। এরপর পুলিশ পলাতক তাজুলকে গ্রেপ্তারে অভিযানে নামে। রীমা ছিল তাজুলের তৃতীয় স্ত্রী। হত্যাকাণ্ডের পর সে পালিয়ে তার দ্বিতীয় স্ত্রীর বাবার বাড়িতে আশ্রয় নেয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাজুল জানিয়েছে, ঝগড়ার জেরে রীমাকে সে গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করেছে।

আকবর শাহ থানার ওসি জহির হোসেন বলেন, রীমার স্বামী তাজুলকে গ্রেপ্তার করা হয়েছে। আজ তাকে আদালতে তোলা হলে মহানগর হাকিম হোসেন মোহাম্মদ রেজার আদালত তোলা হয়। জিজ্ঞাসাবাদের জন্য তাকে সাতদিনের রিমান্ডে নেওয়ার আবেদন করা হলে শুনানি শেষে আদালত দুইদিনের মঞ্জুর করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top