সকল মেনু

শ্বাশুড়িকে নিয়ে পালিয়ে যাওয়া সেই আলোচিত জামাই গ্রেপ্তার

হটনিউজ ডেস্ক:

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় শ্বাশুড়িকে নিয়ে পালিয়ে যাওয়া জামাই এমদাদুল ইসলাম ওরফে এনদাকে (৩৫) গ্রেপ্তার করেছেন দুই থানার পুলিশ।

আজ রোববার (১৪ মার্চ) বিকেল ৪টায় উপজেলার বড়খাতা বাজারের হাজী মসজিদ এলাকা থেকে তাকে যৌথভাবে গ্রেপ্তার করে ডিমলা থানা ও হাতীবান্ধা থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, প্রায় দেড় বছর আগে এমদাদুল ইসলাম এনদা নীলফামারীর ডিমলা উপজেলার উত্তর সোনাখুলি গ্রামের নাছির উদ্দিনের মেয়ে নাজনী বেগমকে বিয়ে করেন। এরপর থেকে শ্বাশুড়ি-জামাই এর মধ্যে সম্পর্ক তৈরি হয়। শ্বাশুড়ি প্রায়ই মেয়ের বাড়ি বেড়াতে আসতেন।

এ সময় জামাই এমদাদুল স্ত্রীকে ছেড়ে শ্বাশুড়ির প্রতি আসক্ত হয়ে পড়েন। মায়ের সাথে এমন সম্পর্ক দেখে প্রায়ই স্বামীর সাথে ঝগড়া হতো নাজনী বেগমের। পরে গত ২১ জানুয়ারি শ্বাশুড়িকে নিয়ে পালিয়ে যান এমদাদুল।

শ্বশুর নাছির উদ্দিন (৫০) বলেন, ‘স্ত্রীকে ফিরে পেতে জামাইয়ের বিরুদ্ধে নীলফামারী আদালতে একটি অপহরণ মামলা করি। আজ পুলিশ তাকে গ্রেপ্তার করেছে বলে শুনেছি।’

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, এ ঘটনায় নীলফামারী আদালতে মামলা হয়েছে। তাই আসামিকে ডিমলা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

এ ঘটনার বিষয়ে ডিমলা থানার উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদ হোসেন বলেন, হাতীবান্ধা থানা পুলিশের সহযোগিতায় অপহরণ মামলার আসামি এমদাদুল ইসলামকে আটক করি। তাকে আদালতে তুলে রিমান্ড আবেদন করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top