সকল মেনু

ফরিদপুরে ৩ ভুয়া পুলিশ গ্রেপ্তার

হটনিউজ ডেস্ক:

ফরিদপুরের ভাংগা থেকে ৩ ভুয়া পুলিশ সদস্যকে গ্রেপ্তার এবং তাদের সাথে থাকা ছিনতাইকৃত মালামালও উদ্ধার করা হয়েছে।

আজ রোববার দুপুর ২টায় ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ে এই সংক্রান্ত এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা জানান, গত ২মার্চ সকাল ১০টায় ভাংগা বাসস্টান্ড হতে পুখুরিয়াগামী একটি ইজি বাইকের গতি রোধ করে ইসরাত জাহান নীলা(৩২) নামের এক মহিলা এনজিও কর্মীকে পুলিশ পরিচয় দিয়ে ভয় দেখিয়ে মোটরসাইকেলে করে তুলে নিয়ে যায় দুইজন ছিনতাইকারী।

পরে কিছুদূর গিয়ে ছিনতাইকারীরা মহিলার কাছে থাকা নগদ অর্থ ও স্বর্নালংকার লুট করে পালিয়ে যায়। এ ঘটনার পরে ভুক্তভুগী এনজিও কর্মী বাদী হয়ে ভাংগা থানায় একটি মামলা দায়ের করেন।

এ মামলার প্রেক্ষিতে ফরিদপুর পুলিশ সুপার মো. আলীমুজ্জামানের নির্দেশে ভাংগা থানা পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১২ তারিখে বেলা ১২.৩০ মিনিটের সময় ভাংগা স্ট্যান্ড হতে মামলার ঘটনার সাথে জড়িত আসামি মো. শাকিল আহমেদ রুবেলকে আটক করে পুলিশ।

আটককৃত আসামির কাছ হতে ছিনতাই কাজে ব্যবহৃত ১টি পুলিশের পোশাক, ১টি ওয়াকিটকি, ১ জোড়া হ্যান্ডকাফ, ৩টি মোবাইল সেট, পুলিশের স্টিকার লাগানো ১টি গ্লামার মোটর সাইকেল ও ১টি ভেনিটিব্যাগ, নগদ ৩৫০০টাকা উদ্ধার করা হয়। এ সময় আসামি শাকিলের দেয়া তথ্য মতে মাদারীপুরের মোস্তফাপুর বাজারে অভিযান চালিয়ে সঞ্জয় হালদার নামের আরেক আসামিকে আটক করে পুলিশ।

এ সময় আসামির দেয়া তথ্য মতে ছিনতাইকৃত স্বর্নের চেইন, কানের দুলসহ অন্যান্য স্বর্নালংকার গলিত অবন্থায় ৫ ভরি ৩ আনা স্বর্ন উদ্ধার করা হয়।

আসমি শাকিলের দেয়া তথ্য মতে মাদারীপুরের মোস্তফাপুরে জৈনিক লিয়াকত মীরের ভাড়াটিয়া বাসা হতে পুলিশের স্টিাকার লাগানো ১৬০ সিসির Apache RTR 4v আরেকটি মোটর সাইকেল ও ছিনতাইকাজে ব্যবহৃত ১২টি মোবাইল সেট উদ্ধার করা হয়। আসামি শাকিলের দেয়া তথ্য মতে ১৩ তারিখে অভিযান চালিয়ে আরেক আসামি রেজাউল শেখকে আটক করে পুলিশ।

আসমি শাকিল আহমেদ রুবেলের নামে বিভিন্ন থানায় আরও ৩টি ছিনতাই মামলা রয়েছে বলে জানান অতিরেক্ত পুলিশ সুপার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top