সকল মেনু

কুমিল্লায় যাত্রীবাহী বাসের সিলিন্ডার বিস্ফোরণে শিশুসহ ২ জনের মৃত্যু

হটনিউজ ডেস্ক:

কুমিল্লার দাউদকান্দিতে যাত্রীবাহী বাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে গাড়ির ভেতর আটকা পড়ে এক শিশুসহ ২ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরো কমপক্ষে ২০ জন আহত হয়েছে।

এদের মধ্যে ৫ জনের অবস্থা সংকটাপন্ন। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার দাউদকান্দি উপজেলার গৌরীপুর বাস স্ট্যান্ডে বৃহস্পতিবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার ফলে মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। নিহতের সংখ্যা আরও বাড়তে বাড়ে বলে আশংকা করছে পুলিশ।

পুলিশ জানায়, শুক্রবার সন্ধ্যায় ঢাকা থেকে মতলবগামী মতলব এক্সপ্রেস পরিবহনের একটি যাত্রীবাহী বাস গৌরিপুর বাস স্টেশন আসার পর হঠাৎ করে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ঘটে। এতে বাসটিতে হঠাৎ আগুন ধরে যায়।

এ সময় আতংকিত যাত্রীরা অনেকেই গাড়ি থেকে লাফিয়ে পড়েন। কেউবা দগ্ধ অবস্থায় বের হন। এ সময় ভেতরে আটকা পড়েন শিশুসহ এক ব্যক্তি। খবর পেয়ে পুলিশ ও স্থানীয় লোকজন এক শিশু এবং দগ্ধ এক যুবকের লাশ বাস থেকে উদ্ধার করে। পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা উদ্ধার কাজে অংশ নেয়।

রাত পৌণে ৮টার দিকে গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক সাইফুল ইসলাম জানান, গুরুতর আহতদের মধ্যে ৯ জনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে, ৫ জনকে গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে এবং অন্যান্যদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত ২ জন একই পরিবারের সদস্য বলে ধারণা করা হচ্ছে। রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের পরিচয় জানা যায়নি। মৃতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশংকা করছে পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top