সকল মেনু

দেশের চলমান উন্নয়ন দেখে বিএনপির মাথা খারাপ হয়ে গেছে : তথ্যমন্ত্রী

হটনিউজ ডেস্ক:

বিএনপি ইসরায়েলপন্থী দল মন্তব্য করে তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, ১৯৯১ সালে বিএনপি ক্ষমতায় আসার পর ইসরায়েলি বাহিনী ফিলিস্তিনের ওপর যে হত্যাযজ্ঞ চালাচ্ছিল আওয়ামী লীগ তার প্রতিবাদে সংসদে শোক ও নিন্দা প্রস্তাবের দাবি জানিয়েছিল। কিন্তু খালেদা জিয়া সরকার সেই দাবি মানেনি। এটাই প্রমাণ করে যে তারা ইসরায়েলপন্থী।

আজ বৃহস্পতিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নসরুল হামিদ মিলনায়তনে অনলাইনভিত্তিক সংগঠন ‘কে ফোর্সের’ ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, সরকার ইসরায়েলের কাছ থেকে কোনো অস্ত্র কেনেনি। একটি মহল দেশে গুজব ছড়াতে ব্যর্থ হওয়ায় মোটা অংকের টাকার বিনিময়ে আলজাজিরায় প্রতিবেদন করায়। এটি গাঁজাখুরি রিপোর্ট। আমাদের দেশের তৃতীয় সারির, এমনকি অনলাইন টিভিতেও এর চেয়ে ভালো রিপোর্ট হয়।

তিনি বলেন, দেশের চলমান উন্নয়ন দেখে বিএনপির মাথা খারাপ হয়ে গেছে। আগে দেশের প্রাকৃতিক দুর্যোগের কারণে বাংলাদেশ বিশ্ব মিডিয়ায় খবর হতো। এখন বাংলাদেশের উন্নয়ন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাফল্যের কথা বিশ্ব মিডিয়ায় প্রচারিত হয়, যা অনেকের ভালো লাগে না। তারা সেজন্য ষড়যন্ত্রে লিপ্ত থাকেন।

আয়োজক সংগঠন কে-ফোর্সের প্রধান উপদেষ্টা মাহজাবিন খালেদের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য দেন মেন্টর নাজমুস সাকিব ও তাসরিক মোহাম্মদ সিকদার, চিফ অ্যাডমিন শামসুদ্দোহা সরকার সোহাগ প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top