সকল মেনু

সৎ মা, দুই অবুঝ সন্তানকে কুপিয়ে হত্যা

হটনিউজ ডেস্ক:

সিলেট শহরতলীর শাহপরান এলাকায় মা ও দুই অবুঝ সন্তানকে কুপিয়ে হত্যা করেছে সৎ ছেলে। বৃহস্পতিবার গভীর রাতে এ ঘটনা ঘটে। পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে ঘাতক আবারকে গ্রেপ্তার করেছে।

নিহতরা হলেন- মা রুবিয়া বেগম এবং তার ৯ বছরের মেয়ে তাহা ও ৫ বছরের ছেলে তাহসান। তাদের মূল বাড়ি সিলেটের বিয়ানীবাজার উপজেলায়, শহতলীর শাহপরানের বিআইডিসি এলাকায় বসবাস করছেন।

শাহপরান থানায় ওসি সৈয়দ আনিসুর রহমান জানান, মধ্যরাতে সৎ ছেলে আবার ছুরি দিয়ে তার সৎ মা, বোন ও সৎ ভাইকে কোপায়। এতে ঘটনাস্থলেই মা ও বোন মারা যান। আর আহত অবস্থায় তার সৎ ভাই তাহসনাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভোরে মারা যায় তাহসানও।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আবাদ বলেছে, তার নিজের মা বিয়ানীবাজারে থাকে। তার বাবা সৎ মাকে নিয়ে শাহপরান এলাকায় থাকে। কয়েক মাস আগে দোকান দেখা শোনার জন্য তার বাবা তাকে এখানে আনে।

কিন্তু বিষয়টি তার সৎ মা পছন্দ করেনি। কয়েক দিন ধরে সৎ মায়ের আচরণে ক্ষিপ্ত হয়েই সে তাদের ওপর হামলা চালায়। শুধু হত্যা করেই ক্ষ্যান্ত হয়নি আবাদ, লাশগুলো পুড়িয়ে ফেলার চেষ্টাও করে সে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top