সকল মেনু

অক্ষত মোটরসাইকেল, একসঙ্গে ট্রাকের চাকায় পিষ্ট দুই ভাই

হটনিউজ ডেস্ক:

জয়পুরহাটের ক্ষেতলালে সড়ক দুর্ঘটনায় দুই ভাইয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। একসঙ্গে দুই ভাই ট্রাকের চাকায় পিষ্ট হলেও তাদের বহনকারী মোটরসাইকেলটি অক্ষত রয়েছে।

সোমবার সন্ধ্যা ৭টার দিকে বগুড়া-নওগাঁ মহাসড়কে এরুলিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। একসঙ্গে দুই ভাইয়ের মৃত্যুতে পরিবারের চলছে মাতম। শোকে মা নাসিমা খাতুন বারবার মূর্ছা যাচ্ছেন। এলাকায় নেমেছে শোকের ছায়া।

নিহতরা হলেন- ক্ষেতলাল উপজেলার দক্ষিণ বস্তা (বাঁশতা) গ্রামের আফতাব উদ্দিনের ছেলে শাহ আলম (২৮) ও তার ছোট ভাই মাসুদ রানা (২২)।

স্থানীয় ও থানা সূত্রে জানা গেছে, উপজেলার দক্ষিণ বস্তা (বাঁশতা) গ্রামের আফতাব উদ্দিনের তিন ছেলের মধ্যে মেজো ছেলে প্রবাসী শাহ আলম (২৮) চার মাস আগে ছুটিতে বাড়ি আসেন। ছোটভাই মাসুদ রানা (২২) বগুড়া আজিজুল হক কলেজের স্নাতক সম্মান শ্রেণির ছাত্রকে বাড়িতে আনতে প্রতিবেশীর মোটরসাইকেল নিয়ে বগুড়া যান।

সোমবার ছোটভাই মাসুদ রানাকে সঙ্গে নিয়ে সন্ধ্যা ৭টার সময় বগুড়া থেকে ফেরার পথে বগুড়া-নওগাঁ মহাসড়কে এরুলিয়া নামক স্থানে তাদের মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারালে তারা সড়কের ওপর পড়ে যান। আর মোটরসাইকেলটি অক্ষত অবস্থায় রাস্তার পাশে পড়ে।

এ সময় পেছন থেকে দ্রুতগামী অজ্ঞাত একটি ট্রাক তাদের ওপর উঠিয়ে দেয়। ঘটনাস্থলেই পিষ্ট হয়ে দুই সহোদর প্রাণ হারান। রাতে এ খবর গ্রামের বাড়িতে পৌঁছলে এলাকায় শোকের ছায়া নেমে আসে। মঙ্গলবার ভোরে দুই ভাইয়ের লাশ গ্রামের বাড়িতে পৌঁছে।

মা নাসিমা খাতুন সাংবাদিকদের দেখে কান্নায় বিলাপ করে বারবার মূর্ছা যাচ্ছেন। বলছেন, মেজো ছেলে শাহ আলমের বিয়ে দেয়ার কথা ছিল তা পূরণ হলো না। বুকের দুই ধন কেড়ে নিল ঘাতক ট্রাক।

বাবা আফতাব (৬০) শোকে পাথর হয়ে গেছেন। বিড়বিড় করে বলছেন, আমার কাঁধে দুই সন্তানের লাশ এ শোক সইব কেমন করে।

দক্ষিণ বস্তা (বাঁশতা) গ্রামের মোসলেম উদ্দিনসহ অনেকেই বলছেন, দুই ভাই খুবই শান্ত প্রকৃতির ছেলে ছিল। তাদের এই মৃত্যু এলাকাবাসী মেনে নিতে পারছে না।

আলমপুর ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম বলেন, এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা চরম দুঃখজনক। এসব দুর্ঘটনা প্রতিরোধে অভিভাবকদের উচিত যুবক শ্রেণির হাতে মোটরবাইক না দেওয়া।

এ বিষয়ে ক্ষেতলাল থানার ওসি নিরেন্দ্রনাথ মণ্ডল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনাটি বগুড়ার এরুলিয়া এলাকায় ঘটেছে, তবে বিষয়টি আমরা অবগত আছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top