সকল মেনু

চোখে টর্চ মারাকে কেন্দ্র করে কুপিয়ে হত্যা! আটক ৫

হটনিউজ ডেস্ক:

যশোরের মণিরামপুরে মুকুল হোসেন (৩২) নামে এক মাদক করবারিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্ত। শুক্রবার রাত ১০টার দিকে উপজেলার শিরিলি মদনপুর গ্রামে ঘটনাটি ঘটে। নিহত মুকুল ওই গ্রামের আমিন মোড়লের ছেলে। এ ঘটনায় পুলিশ পাঁচজনকে আটক করেছে।

আটককৃতরা হলেন- শিরিলি মদনপুর গ্রামের মোন্তাজ আলীর ছেলে টিপু সুলতান (২৮), ওই গ্রামের ইনতাজ আলীর দুই ছেলে দিপু হোসেন (৩০) ও রায়হান হোসেন (২০), উপজেলার কাশিপুর গ্রামের মহিদুল ইসলামের দুই ছেলে আসাদুল ইসলাম (২৬) ও সাজেদুল ইসলাম (২০)।

নিহতের স্ত্রী লায়লা খাতুন বলেন, আগে মাদকের কারবার করলেও দুই বছর আগে সব ছেড়ে দেন আমার স্বামী। শুক্রবার রাতে আমার স্বামী সাড়াপোল বাজারে ছিলেন। তখন ইনতাজ আলীর স্ত্রী মাজেদা মোবাইলে তাদের বাড়িতে ডেকে নেয় তাকে। তখন আমার স্বামীকে পিটিয়ে ও কুপিয়ে খুন করে তারা।

মুকুল হত্যার ঘটনায় নিহতের পিতা আমিন মোড়ল বাদী হয়ে ছয়জনকে অভিযুক্ত করে মণিরামপুর থানায় মামলা করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, একটি সাইকেল চুরির ঘটনাকে কেন্দ্র করে ৩-৪দিন আগে শিরিলি মদনপুর গ্রামের পশ্চিমপাড়ার মোন্তাজকে মারপিট করে মুকুল। শুক্রবার রাতে মোন্তাজের বাড়ির পাশে নিজের মাছের ঘেরে যান তিনি। ওই সময় মোন্তাজের ছেলে টিপুর চোখে টর্চ লাইট মারাকে কেন্দ্র করে মুকুলের সঙ্গে বাগবিতণ্ডা হয়। এরপর রাত ১০টার দিকে ওই গ্রামের কবরস্থানের নিকট দুর্বৃত্তরা মুকুলকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে ফেলে রেখে যায়। খবর পেয়ে তার স্বজনরা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মুকুলকে মৃত ঘোষণা করেন।

মণিরামপুর থানার পরিদর্শক (তদন্ত) শিকদার মতিয়ার রহমান বলেন, নিহত মুকুল মাদক ব্যবসার সাথে জড়িত ছিল। তার নামে মণিরামপুর থানায় অস্ত্র ও মাদক আইনে ৮টি মামলা রয়েছে। এ ঘটনায় মুকুলের পিতা আমিন মোড়ল বাদী হয়ে ছয়জনকে অভিযুক্ত করে মামলা করেছেন। তিনজন গ্রেপ্তার আছে। বাকি দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top