সকল মেনু

গুলির শব্দের সূত্র ধরে মিলল বড়সড় অস্ত্র কারখানার সন্ধান

হটনিউজ ডেস্ক:

চট্টগ্রাম নগরীর আলোচিত আগ্রাবাদ এলাকায় একটি গুলির শব্দের সূত্র ধরে উৎসের সন্ধানে নামে পুলিশ। গুলির উৎস্থলের ছাদে মিলেছে বড়সড় একটি অস্ত্র কারখানার। যাতে মজুত রয়েছে বিভিন্ন ধরের অস্ত্র তৈরির সরঞ্জাম। সেখান থেকে গ্রেপ্তার করা হয় মেহেরুন্নেছা মুক্তা নামের এক নারীকে।

পুলিশ বলছে, ওই কারখানায় বিভিন্ন ধরনের বন্দুক ও বন্দুকের গুলি তৈরি হতো। প্রাথমিক তদন্তে মনে হচ্ছে, অবৈধভাবে সেসব গুলি বিক্রি হতো। যে অস্ত্র উদ্ধার হয়েছে, সেগুলো এই কারখানার তৈরি। আরো কোনো কারখানা আছে কিনা সেটার তদন্ত করা হচ্ছে।

গতকাল বৃহস্পতিবার রাতে নগরীর ডবলমুরিং থানাধীন আগ্রাবাদ এলাকার বংশালপাড়ায় এ অভিযান চালানো হয়। আজ শুক্রবার নগরীর ডবলমুরিং থানায় সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান নগর পুলিশের উপ-কমিশনার (পশ্চিম) ফারুক উল হক।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহসীন বলেন, বৃহস্পতিবার রাত ৯টার দিকে পাঠানটুলি থেকে গোলাগুলির শব্দ শোনা যায়। তখন গোলাগুলির শব্দ কোথায় থেকে হচ্ছে সেটার উৎস জানতে গিয়ে অস্ত্র তৈরির এই কারখানার খোঁজ মেলে।

এ সময় দুটি এলজি ও বিপুল পরিমাণ অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। অজ্ঞাতনামা আসামি করে পুলিশ বাদী হয়ে মামলা করেছে। এখন দেখতে হবে আরও অস্ত্র তৈরি কারখানা আছে কিনা সেটা। আর এই কারখানার সাথে কারা কারা কিংবা কোনো গোষ্ঠী জড়িত কিনা সেটা তদন্ত করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top