সকল মেনু

রাঙ্গামাটিতে কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত

হটনিউজ ডেস্ক:

রাঙ্গামাটিতে বেড়াতে যাওয়ার পথে কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত হয়েছেন।

শনিবার দিবাগত রাত ২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার ভবেরচর কলেজরোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নাহিদ উল্লাহ (২৬) ও পলাশ (২৭)। তারা ঢাকার হাজারীবাগ এলাকার বাসিন্দা। নাহিদ মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজের মাস্টার্সের শিক্ষার্থী।

নিহত নাহিদ উল্লাহর বড় ভাই সালাউদ্দিন খোকা বলেন, নাহিদ বন্ধুদের নিয়ে রাঙ্গামাটি বেড়াতে যাওয়ার উদ্দেশ্যে শনিবার রাত ১০টার দিকে বাসা থেকে বের হয়। তিনটি মোটরসাইকেলে করে ছয়জন মিলে রাঙ্গামাটি যাচ্ছিল তারা।

রাত ২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজরিয়া ভবেরচর কলেজরোড এলাকায় একটি কাভার্ডভ্যান পেছন থেকে তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুই বন্ধুর মৃত্যু হয়। পরে পুলিশ তাদের এ দুর্ঘটনার খবর দেন।

গজারিয়া ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. সালাহউদ্দিন জানান, মোটরসাইকেলে ঢাকা থেকে রাঙ্গামাটি যাচ্ছিলেন দুই বন্ধু। রাত ২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া ভবেরচর কলেজরোড এলাকায় একটি কাভার্ডভ্যান পেছন থেকে ওই মোটরসাইকেলে ধাক্কা দেয়।

এতে ঘটনাস্থলেই দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে।

দুর্ঘটনার পর কাভার্ডভ্যানটির চালক আল-আমিনকে আটক করা হয়েছে, তবে চালকের সহকারী পালিয়েছে।

তবে ধারণা করা হচ্ছে, কুয়াশার কারণে এই দুর্ঘটনা ঘটে থাকতে পারে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top