সকল মেনু

বিদ্যুতের তার ছিঁড়ে ঘরে আগুন, দুই ছেলেসহ স্বামী-স্ত্রীর মৃত্যু

হটনিউজ ডেস্ক:

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় বসতঘরে আগুন লেগে শিশুসহ একই পরিবারের চারজনের মৃত্যু হয়েছে। উপজেলার পূর্বাচল উপশহরের ১১ নম্বর সেক্টরের কুমারটেক এলাকায় গতকাল শুক্রবার রাত ৯টার দিকে এ অগ্নিকাণ্ড ঘটে।

ডেসকোর তার নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুতের ১১ হাজার ভোল্টের লাইনের ওপর ছিঁড়ে পড়ায় আগুনের সূত্রপাত হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

নিহত চারজন হলো মাছুম মিয়া (৪০), তাঁর স্ত্রী সীমা (৩২), তাঁদের দুই ছেলে রাসেল (১৭) ও রহমত উল্লাহ (৯)।

পূর্বাচল মাল্টিপারপাস ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার উদ্দীপন ভক্ত জানান, গতকাল শুক্রবার রাতে পূর্বাচল মাল্টিপারপাস ফায়ার স্টেশনের কাছাকাছি কুমারটেক এলাকায় ডেসকোর তার নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুতের ১১ হাজার ভোল্টের লাইনের ওপর ছিঁড়ে পড়লে আগুনের সূত্রপাত হয়। এ সময় ওই লাইনের নিচে থাকা মাছুম মিয়ার ঘরে আগুন লেগে যায়। এ সময় মাছুম মিয়াসহ তাঁর দুই ছেলে রাসেল (১৭) ও রহমত উল্লাহ (১০) ঘটনাস্থলেই মারা যায়।

খবর পেয়ে পূর্বাচল ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে ২০ মিনিটের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় ঘর থেকে মাছুমের স্ত্রী সীমাকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top