সকল মেনু

দেশে ফেরার পথে মালয়েশিয়ায় করোনা আক্রান্ত দুই বাংলাদেশি আটক

অনলাইনডেস্ক

কোভিড-১৯ স্ক্রিনিং টেস্ট পজেটিভ নিয়ে মালয়েশিয়া থেকে দেশে ফেরার চেষ্টা করলে ২০ বছর বয়সী দুই বাংলাদেশি যাত্রীকে আটক করা হয়। স্থানীয় সময় রোববার (১৭ জানুয়ারি) কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমানবন্দর এই ঘটনা ঘটে।

এ সময় দুই বাংলাদেশি যাত্রীকে আটক করেছে ইমিগ্রেশন পুলিশ। এতে একজন পুলিশ অফিসার ও একজন সিকিউরিটি গার্ড করোনার ঝুঁকিতে রয়েছে বলে জানিয়েছেন এয়ারপোর্ট কর্তৃপক্ষ।

দেশটির গণমাধ্যম থেকে জানা গেছে, বাংলাদেশি দুজন যাত্রী মালিন্দো এয়ারের শেষ ফ্লাইটে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে কুয়ালালামপুরের বিমান বন্দরে এসে পৌঁছান। রাত ৯টার দিকে ফ্লাইটে ওঠার আগ মুহূর্তে কোভিড-১৯ পরীক্ষা করার সময় একজন অফিসার তাদের দুজনের কাছে করোনার পজেটিভ সনদ দেখতে পান।

একটি বেসরকারি ক্লিনিকের প্যাডে কোভিড পরীক্ষার করোনা পজেটিভ থাকা সত্ত্বেও তারা কাউকে কিছু না বলে ফ্লাইটে ওঠার চেষ্টা করে।

এ সময় পুলিশ আটক দুই বাংলাদেশিকে স্বাস্থ্য মন্ত্রণালয়ের টিমের সাথে যোগাযোগ করতে বলে। সেই সঙ্গে পরবর্তী পদক্ষেপের জন্য তাদের মালয়েশিয়ার সুঙ্গাইবুলু হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top