সকল মেনু

পার্টিতে বাজি ধরে অতিরিক্ত বিয়ারপান, তিনজনের মৃত্যু

হটনিউজ ডেস্ক:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অতিরিক্ত বিয়ার খেয়ে তিনজনের মৃত্যু হয়েছে। বারবিকিউ পার্টির আয়োজনে বাজি ধরে অতিরিক্ত বিয়ার পান করলে তাদের মৃত্যু হয়। মৃতরা হলেন, বাবু (৩০) মহসিন (২২) ও তোফাজ্জল (৪২) ।

জানা যায়, গত বৃহস্পতিবার (৭ জানুয়ারি) রাতে উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পাঞ্চলের ১৬ জনের একটি দল বারবিকিউ পার্টির আয়োজন করে। সেখানে তারা বিয়ার পান করা নিয়ে একে অপরের সঙ্গে বাজি ধরে। এতে প্রত্যেকে ১০-১২টি বিয়ার পান করে বলে পার্টিতে উপস্থিত সদস্যরা জানায়। এরপর তাদের মধ্যে ১২ জন অসুস্থ হয়ে পড়ে।

পরে তাদেরকে স্থানীয় ও ঢাকার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে বাবু, তোফাজ্জল ও মহসিনের মৃত্য হয়।
এ ছাড়াও এ ঘটনায় অসুস্থ ঝাউচরের কামালের ছেলে জিসান আহমেদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। তারা আইসিইউতে চিকিৎসাধীন। এদিকে চিকিৎসা শেষে বাড়ি ফিরেছে হৃদয়, রাহিম, সারোয়ারসহ পাঁচজন।

সোনারগাঁ থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, এ ব্যাপারে আমরা প্রাথমিক তথ্য পেয়েছি। তদন্ত সাপেক্ষে বিস্তারিত জানাতে পারব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top