সকল মেনু

ফরিদপুরে শ্বশুরবাড়িতে স্ত্রীকে হত্যা করে নিজ বাড়ি এসে স্বামীর আত্মহত্যা!

অনলাইন ডেস্ক

ফরিদপুর সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নে পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রী লামিয়া মিমকে (২০) হত্যা করে স্বামী বিপ্লব মন্ডল (২৫) আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। বুধবার এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে, উপজেলার হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ফরিদপুর সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামের বিপ্লব মন্ডল তার স্ত্রী লামিয়া মিমকে নিয়ে গত তিনদিন আগে একই এলাকায় অবস্থিত শ্বশুরবাড়িতে বেড়াতে যান। বুধবার সকালে লামিয়া মিম তার মায়ের সাথে পাশের একটি বাড়িতে যান পিঠা বানানোর চাল ভাঙাতে। পরে সকাল ১০টার দিকে স্ত্রী লামিয়া তার মাকে রেখে নিজ বাড়িতে ফিরে আসেন।

লামিয়ার মা শিউলী বেগম দুপুর ১২টার দিকে বাড়ি ফিরে দেখতে পান তার মেয়ে লামিয়াকে লেপ দিয়ে পেঁচিয়ে রাখা হয়েছে। তখন তিনি লামিয়ার কোনো সারা-শব্দ না পেয়ে চিৎকার শুরু করলে, আশপাশের লোকজন এগিয়ে আসেন। পরে লামিয়াকে দ্রুত ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে, কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, স্ত্রীকে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করে, স্বামী বিপ্লব নিজের বাড়িতে এসে, ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, কুষ্টিয়া সদর উপজেলার হাট্রা হরিপুর গ্রামের ফরিদউদ্দিন মন্ডলের ছেলে বিপ্লব মন্ডল ফরিদপুরের কৃষ্ণনগর এলাকার কাচারদিয়ায় গত ৬ বছর আগে এসে একটি ইটভাটায় ট্রলি চালকের কাজ নেন। সেখানে থাকাবস্থায় বিপ্লব প্রেম করে ৩ বছর আগে বিয়ে করেন নুরুল ইসলামের পালিত মেয়ে লামিয়া মিমকে। বিয়ের পর থেকেই তাদের মধ্যে সর্ম্পকের বেশ অবনতি হয়। মাঝেমধ্যেই তাদের মধ্যে নানা বিষয় নিয়ে ঝগড়া বিবাদ হতো। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ বিকালে লামিয়ার লাশ এবং সন্ধ্যায় বিপ্লবের লাশ থানায় নিয়ে আসে।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে, দুটি লাশ উদ্ধার করে, মর্গে পাঠিয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক বিরোধের জের ধরে গৃহবধূ লামিয়া মিমকে হত্যার পর স্বামী বিপ্লব গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। ময়নাতদন্তের পরই আসল রহস্য জানা যাবে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top