সকল মেনু

এবার তৃতীয় সন্তানের বাবা হচ্ছেন সাকিব!

পুরনো-জীর্ণতাকে পেছনে নতুনকে স্বাগত জানাচ্ছে পুরো বিশ্ব। ২০২১’কে বরণ করে নিয়েছে বিশ্ববাসী। বছরের শুরুতে ফেসবুকে স্ত্রী উম্মে আহমেদ শিশিরের সঙ্গে একটি ছবি পোস্ট করে ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন সাকিব। ছবিটিতে এই দম্পতির সংসারে নতুন অতিথি আসার আভাস মিলছে।

স্ত্রী শিশিরের বেবিবাম্পের ছবিটি যদি সাম্প্রতিক সময়ে তোলা হয়, তার মানে দাঁড়াবে তৃতীয়বারের মতো বাবা হতে চলেছেন সাকিব।

ফেসবুক পোস্টে তিনি লিখেছেন, ‘নতুন বছর, নতুন শুরু, নতুন সংযোজন। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।’

পোস্ট দেওয়ার পরই তা ভাইরাল হয়ে যায়। তবে ছবিটি কবে তোলা সেটি জানা যায়নি। এর বাইরে সাকিব কিংবা শিশিরের কোনো বক্তব্যও পাওয়া যায়নি। আর তাই শিশির গর্ভবতী কিনা সেটি স্পষ্ট নয়। তবে পোস্টে তার ‘নতুন সংযোজন’ কথাটি ইতিবাচক ইঙ্গিত দিচ্ছে।

সাকিব-শিশির দম্পতির সংসারে দুইটি কন্যা সন্তান রয়েছে। ২০১৫ সালের ৮ নভেম্বর জন্মগ্রহণ করে সাকিবের প্রথম কন্যা আলায়না হাসান। গেল বছর ২৪ এপ্রিল দ্বিতীয়বার বাবা হন সাকিব। দ্বিতীয় কন্যার নাম ইররাম হাসান। ২০১২ সালের ১২ ডিসেম্বর উম্মে আহমেদ শিশিরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সাকিব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top