সকল মেনু

ব্যাডমিন্টন খেলার জন্য বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

ব্যাডমিন্টন খেলার জন্য বিদ্যুতের সংযোগ দেওয়ার সময় তারে জড়িয়ে নয়ন বাবু (১৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত যুবক স্থানীয় একটি বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

আজ বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দিনাজপুরের হাকিমপুর উপজেলা খট্টাগ্রামের এই ঘটনা ঘটে। নয়ন বাবু ওই এলাকার ইলিয়াস হোসেনের ছেলে। স্থানীয় খট্টা ইউনিয়নের ইউপি সদস্য বিনুল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে খট্টা ইউনিয়নের ইউপি সদস্য বিনুল হোসেন বলেন, ‘সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নয়ন বাবুসহ গ্রামের বেশ কয়েক যুবক ব্যাডমিনটন খেলার জন্য প্রস্তুতি নিচ্ছিল। সেই সময় নয়ন ১১ হাজার ভোল্ট বিদ্যুতের লাইনে সংযোগ দেবার সময় সেই তারে জড়িয়ে যায়। এ সময় সহপাঠিরা তাকে উদ্ধারের আগে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।’

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ বলেন, ‘নিহত যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই যুবক বিদ্যুতের তারে জড়িয়ে মারা গেছে। কোনো অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top