সকল মেনু

ফরিদপুরে ভাস্কর্য নিয়ে মামুনুল হকদের ওপেন চ্যালেঞ্জ এমপি নিক্সনের

হট নিউজ ডেস্ক:

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান নিক্সন চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধুর সোনার বাংলাকে আফগানিস্তান পাকিস্তান হতে দেওয়া যাবে না। কোন জঙ্গীবাদী কার্যক্রম এদেশে চলবে না।স্বাধীন বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা বঙ্গবন্ধুর ভাস্কর্য হবেই। পারলে ঠেকায়ে দেখেন, আমরা প্রতিহত করবো। দেশে অন্যান্য নেতাদেরও ভাস্কর্য আছে,তাদেরটা থাকতে পারলে বঙ্গবন্ধুটা থাকতে পারবে না কেন।

তিনি একটি গোষ্ঠির প্রতি ইঙ্গিত করে বলেন, আমি মুসলমান, আমিও পাঁচওয়াক্ত নামাজ পড়ি।আপনাদের বিরুদ্ধে কথা বললে আমি হয়ে যাই বিধর্মী, খাই মামলা।আমরা যুবলীগ দেশব্যাপী সংগঠনিক কার্যক্রম সুদৃঢ় করতে কাজ করে যাচ্ছি। আগের মত চাইলেই টাকা দিয়ে আর পদ পদবী পাবেন না।পরীক্ষিত কর্মীছাড়া কেউ যুবলীগে স্থান পাবেন না।এমপি নিক্সন চৌধুরী রবিবার বিকেলে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার রুপাপাত ইউনিয়নের কালিনগর ময়রার মাঠে সন্ত্রাস, জঙ্গীবাদ ও সাম্প্রাদায়িকতা বিরোধী সমাবেশ, গণ জামায়েত ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কথা বলেন।

বামনচন্দ্র উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহাজাহান শেখের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন,কেন্দ্রীয় যুবলীগের সাংস্কৃতিক সম্পাদক বিল্পব মোস্তাফিজ।বিশেষ অতিথির বক্তব্য রাখেন,কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক কাজী মো.মাজাহারুল ইসলাম, অর্থ সম্পাদক শাহাদত হোসেন, বাংলাদেশ আইন সমিতির সভাপতি ব্যারিস্টার সাজ্জাদ হোসেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক একে এম আজিম, উত্তর মহানগর আ’লীগের তথ্য ও গবেষনা সম্পাদক মিজানুল ইসলাম মিজু, কেন্দ্রীয় যুবলীগের সদস্য চৈতী বিশ্বাস, মো.আরিফুল হাসান প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন,বোয়ালমারী উপজেলা যুবলীগ নেতা ও চতুল ইউপি চেয়ারম্যান শরীফ সেলিমুজ্জামান লিটু।বক্তারা বলেন,জাতির পিতা বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপনের বিরোধীতাকারীদের রুখে দিতে প্রয়োজন যুবলীগের নেতৃত্বে দেশ জুড়ে এক সাংস্কৃতিক বিপ্লবের । অনুষ্ঠান শেষে সংগীত পরিবেশন করে কুষ্টিয়ার লালন শিল্পী গোষ্ঠী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top