সকল মেনু

কালিয়াকৈরে বিয়ের প্রলোভনে নারীকে দিনের পর দিন ধর্ষণ

গাজীপুরের কালিয়াকৈর উপজেলা হরিণহাটি এলাকায় এক নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগে এক মাছ ব্যবসায়ী গ্রেপ্তার করেছে কালিয়াকৈর থানা পুলিশ। এই ঘটনায় ওই নারী শ্রমিক বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেছেন। আজ বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দুপুরে গ্রেপ্তারকৃতকে গাজীপুর জেল হাজতে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃত হলেন কালিয়াকৈর উপজেলার গাজবাড়ী এলাকার তুমিজ উদ্দিনের ছেলে এরশাদুল ইসলাম(৩২)। তিনি একজন মাছ ব্যবসায়ী।

অভিযোগ সূত্রে জানা যায়, নেত্রকোনা জেলার সদর উপজেলার ছোট কাইঘাট এলাকার মেয়ে জীবিকার খোঁজে দীর্ঘদিন আগে গাজীপুরের কালিয়াকৈরে আসেন। পরে উপজেলার হরিনহাটি এলাকার কালামের বাড়িতে বাসা ভাড়া থেকে স্থানীয় একটি কারখানায় কাজ করে আসছেন। গত ৫ মাস পূর্বে তার সঙ্গে ওই মাছ ব্যবসায়ী এরশাদুলের পরিচয় হয়।

ওই পরিচয়ের সূত্র ধরে এরশাদুল বিভিন্ন ধরনের প্রলোভনসহ বিবাহের প্রলোভন দেখিয়ে ওই নারী শ্রমিকের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। এরপর বিয়ের প্রলোভনে তার সঙ্গে একাধিকবার শারীরিক গড়ে তোলে এরশাদুল। সম্প্রতি ওই নারীতাকে বিয়ে করার জন্য তাগিদ প্রদান করলে ওই মাছ ব্যবসায় বিভিন্ন সমস্যার কথা বলে সময় ক্ষেপন করতে থাকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top