সকল মেনু

ছাত্রলীগ নেত্রীকে মারধরের অভিযোগ অপর দুই নেত্রীর বিরুদ্ধে

ঢাকা বিশ্ববিদ্যালয়ের রোকেয়া হল শাখা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ফাল্গুনী দাস তন্বীকে মারধরের অভিযোগ উঠেছে। ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক বেনজির হোসেন নিশি ও শামসুন নাহার হল শাখার সাধারণ সম্পাদক জিয়াসমিন শান্তার বিরুদ্ধে এই অভিযোগ। তবে নিশি ও শান্তার দাবি ‘বেয়াদবি’ করায় তারা ‘শাসন’ করেছেন।

ছাত্রলীগ নেত্রী তন্বী জানান, সোমবার রাতে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু টাওয়ারের সামনে তাকে মারধর করা হয়। বিষয়টি তিনি সংগঠনের ঊর্ধ্বতন নেতাদের জানিয়েছেন।

মারধরের অভিযোগ করে তন্বী বলেন, বেনজির হোসেন নিশি ও জেসমিন শান্তা সোমবার রাত ১২টার দিকে আমাকে ফোন দিয়ে বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদে যেতে বলেন। আমি সেখানে গেলে আমাকে নানা বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। এক পর্যায়ে তারা আমাকে মারতে উদ্যত হলে আমি পালানোর চেষ্টা করি। তারা আমাকে ধাওয়া করে বঙ্গবন্ধু টাওয়ারের সামনে ধরে বেধড়ক মারতে থাকেন।

ছাত্রলীগ নেত্রী তন্বী আরও জানান, নিশি ও শান্তার সঙ্গে দু’জন ছেলে ছিল। তারা তাকে ঘিরে রাখেন। একপর্যায়ে তন্বী মাটিতে পড়ে গেলে শান্তা পায়ে জোরে চাপ দিয়ে ধরে রাখে। নিশি এলোপাতাড়ি লাথি মারতে থাকে। গলায় পা দিয়ে চাপ দেওয়ার গলা দিয়ে রক্তও বেরিয়ে আসে। এছাড়া তার পা-মাথায় আঘাত করার কথাও বলেন তন্বী।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল টিম ও পুলিশ এলে তাকে ছেড়ে দেওয়া হয় বলে জানান তন্বী। এরপর এক বড় ভাইয়ের সহযোগিতায় হাসপাতালে গিয়ে প্রাথমিক চিকিৎসা নেন তিনি। তবে শক্ত কিছু খেতে পারছেন না। তাকে হত্যার উদ্দেশ্যে মারধর করা হয়েছে অভিযোগ তুলে তন্বী বলেন, আমি সংগঠনের ঊর্ধ্বতন নেতাদেরকে বিষয়টি জানিয়েছি। তারা ব্যবস্থা না নিলে আইনের সহায়তা নেব।

এ বিষয়ে বেনজির হোসেন নিশি বলেন, মেয়েটা বেয়াদবি করেছিল তাই আমরা শাসন করেছি। একটা ভুল বোঝাবুঝি হয়েছিল। আমরা তা সমাধান করে নিয়েছি। জিয়াসমিন শান্তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

এ ঘটনায় ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, তাদের মধ্যে একটা ঝামেলা ছিল আমরা জানতাম। কিন্তু তারা মারামারি করেছে এটা জানি না। এমন কিছু ঘটে থাকলে দোষীদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top