সকল মেনু

যৌনপল্লীতে ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লীতে পঞ্চম শ্রেণির ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। গতকাল মঙ্গলবার বিকেলে যৌনপল্লীর টোকাই মোল্লার বাড়িতে ধর্ষণের ঘটনা ঘটে। পুলিশ ওই ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করে আজ বুধবার আদালতে পাঠিয়েছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন-ফরিদপুর জেলার ভাঙ্গা থানার গুলপাদী মোল্লা বাড়ির সোহেল মোল্লা ওরফে ভাঙ্গা সোহেল (২৮), রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া হোসেন মন্ডলের পাড়ার ইউসুফ মণ্ডল (২৭) এবং গোয়ালন্দের হোসেন মণ্ডলের পাড়ার জীবন প্রামানিক (২৮)।

এ ঘটনার জড়িত আরও কয়েকজন পলাতক বলে জানা গেছে। মামলা সূত্রে জানা গেছে, ফরিদপুরের একটি স্কুলে পঞ্চম শ্রেণিতে পড়ে ওই কিশোরী। তার মা দৌলতদিয়া যৌনপল্লীতে থাকেন। বিদ্যালয় বন্ধ থাকায় মাকে দেখতে এসেছিল সে। পরে ওই কিশোরী আচার খাওয়ার জন্য যৌনপল্লীর দোকানে এলে তাকে টোকাই মোল্লার বাড়িতে নিয়ে গণধর্ষণ করা হয়।
পরে গুরুতর অবস্থায় ওই ছাত্রীকে গোয়ালন্দ উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। স্কুলছাত্রীর মা গতকাল রাতে গোয়ালন্দ ঘাট থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। নির্যাতিত কিশোরী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের কাছে ধর্ষণের ঘটনায় জড়িত পাঁচজনের নাম প্রকাশ করেছে।

মামলা তদন্তকারী পুলিশ কর্মকতা এসআই মাছরুল আলম জানান, ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে গ্রেপ্তার করে আজ বুধবার আদালতে পাঠানো হয়েছে। আসামিদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top