সকল মেনু

প্রেমিকার জন্য বৌয়ের চুল আগুনে পুড়িয়ে মাদরাসা শিক্ষকের উল্লাস

ভোলার বোরহানউদ্দিনে কামিল (মাস্টার্স) পরীক্ষা দেয়া নব-বিবাহিত স্ত্রীকে চুল কেটে নির্যাতন করার অভিযোগ ওঠেছে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে।

এ ঘটনায় অভিযুক্ত বোরহানউদ্দিন দারুস সুন্নাত মডেল মাদরাসার সহকারী শিক্ষক সাইফুল ইসলামের শাস্তি দাবি করেছেন পরিবারের সদস্য ও স্থানীয়রা। গতকাল মঙ্গলবার বিকেলে নির্যাতনের একপর্যায়ে ওই নারী (খাদিজা বেগম) বোরহানউদ্দিনের স্বামীর ভাড়া বাসা থেকে পালিয়ে দৌলতখান উপজেলার চরপাতায় নিজ বাড়িতে আসেন। আজ বুধবার সকালে দৌলতখান থানা পুলিশ নির্যাতনের শিকার ওই নারীকে উদ্ধার করে থানায় নিয়ে যান।

এলাকার ইউপি মেম্বার আব্দুল অদুদ ও মেয়ের চাচা মো. খয়র জানান, বাবা মারা যাওয়ার পর খাদিজাকে তারাই লালন-পালন করেন। এ বছরের ১৪ এপ্রিল মাদরাসা শিক্ষক সইফুলের সঙ্গে বিয়ে দেন। খাদিজা এ বছর কামিল পরীক্ষা দিয়েছে। কিন্তু সাইফুলের সঙ্গে অন্য নারীর পরকীয়া থাকায় বিয়ের পর থেকে নির্যাতন করে আসছে। দুই দিন আগে মাথার চুল কেটে দিয়ে তা আগুনে পুড়িয়ে দিয়ে উল্লাস করে।

এমন কি শরীরের বিভিন্ন স্থানে নির্যাতনের ক্ষত রয়েছে। এদিকে অভিযুক্ত সাইফুল ইসলামের বাবা তৈয়বুর রহমান জানান, তার ছেলে স্ত্রীকে নিয়ে ভাড়া বাড়িতে থাকতো। তিনি যে কাজ করেছে তার বিচার হওয়া প্রয়োজন। এদিকে ছেলের পরামর্শে তিনি পুত্রবধূকে ফিরিয়ে নিতে চরপাতায় গেলে স্থানীয়দের তোপের মুখে পড়েন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top