সকল মেনু

করোনা ভ্যাকসিনে ভেজাল হবে না তার নিশ্চয়তা নেই: জিএম কাদের

জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, বাজার যেভাবে ভেজালে সয়লাব, তাতে করোনা ভ্যাকসিনের ভেজাল হবেনা তার নিশ্চয়তা নেই।

বুধবার দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যান-এর বনানী কার্যালয়ে সিলেট চেম্বার অব কমার্স এর পরিচালক, ফিজা এন্ড কোং-এর ব্যবস্থাপনা পরিচালক এবং একাত্তরের কথা পত্রিকার প্রকাশক, বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম বাবুল জাতীয় পার্টি চেয়ারম্যান-এর হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগ দেন। এ উপলক্ষ্যে এক সভায় বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম বাবুলকে স্বাগত জানিয়ে বক্তব্যের সময় এ কথা বলেন তিনি।

তিনি বলেন, করোনা ভ্যাকসিনের টিকায় যে ডিস্টিল ওয়াটার থাকবেনা সে বিষয়ে জনসাধারণ উদ্বীগ্ন। বলেন, অগ্রাধিকার ভিত্তিতে কারা আগে ভ্যাকসিন পাবে সে বিষয়ে সুম্পষ্ট ধারণা চায় দেশের মানুষ। তাছাড়া নির্দিষ্ট তাপমাত্রায় ভ্যাকসিন সংরক্ষণ, সরবরাহ এবং বিতরণ নিশ্চিত করতে সরকার কি কি ব্যবস্থা নিয়েছে তাও দেশের মানুষ জানতে চায়। মন্ত্রনালয় থেকে বলা হয়, সকল প্রস্তুতি নেয়া হয়েছে কিন্তু দেখা যায় কাজের বেলায় সব কিছুই অগোছালো। দেশের মানুষ করোনা ভ্যাকসিনের ব্যাপারে সরকারের সুস্পষ্ট সিদ্ধান্ত জানতে চায়। এ ব্যাপারে সরকারকে সহায়তা করতে জাতীয় পার্টি প্রস্তুত আছে। এসময় জাতীয় পার্টির প্রতিটি নেতা-কমী কে বিপদগ্রস্থ মানুষের পাশে দাঁড়াতে নির্দেশ দেন জাতীয় পার্টি চেয়ারম্যান।

এসময় জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, বিশ্বব্যাপী আবারো করোনা ভাইরাস মারাত্মকভাবে ছড়িয়ে পড়ছে। আমাদের দেশেও করোনার প্রকোপ বেড়ে যেতে পারে। তিনি বলেন, রাজধানীর কিছু হাসপাতাল এবং কিছু বেসরকারী হাসপাতালে করোনার চিকিৎসা আছে। কিন্তু সারাদেশের হাসপাতালগুলোতে করোনার কোন চিকিৎসা নেই। প্রতিটি জেলা ও উপজেলা পর্যায়ে করোনা চিকিৎসায় অক্সিজেন সহায়তা সহ সকল চিকিৎসা নিশ্চিত করতে সরকারের আহবান জানান জাতীয় পার্টি চেয়ারম্যান।

এসময় জাতীয় পার্টি চেয়ারম্যান জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের বলেন, গোয়েবলসের তত্ত্ব অনুযায়ী একটি মিথ্যা বার বার প্রচার করলে তা সত্যের মত হয়ে দাঁড়ায়। পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ-কে বিতর্কিত করতে একটি গোষ্ঠী গোয়েবলসের তত্ত্ব অনুযায়ী মিথ্যা প্রচারণা চালায়। কিন্তু দেশের খেটে খাওয়া হত দরিদ্র মানুষেরা পল্লীবন্ধুর বিরুদ্ধে মিথ্যাচার বিশ্বাস করেনি। তারা এখনো জাতীয় পার্টি এবং পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ-কে ভালোবাসেন। তিনি বলেন, জাতীয় পার্টি একটি সম্ভাবনাময় রাজনৈতিক শক্তি। তাই প্রতিদিনই বিভিন্ন শ্রেণী পেশার মানুষ জাতীয় পার্টিতে যোগ দিচ্ছেন। অনেক রাজনৈতিক ব্যক্তিত্ব আলোচনা করছেন জাতীয় পার্টিতে যোগ দিতে। দলকে আরো শক্তিশালী করতে নেতা-কর্মীদের প্রতি আহবান জানান জাতীয় পার্টি চেয়ারম্যান জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top