সকল মেনু

একসঙ্গে ৩ ছেলেসন্তানের জন্ম

হটনিউজ ডেস্ক:

শেরপুর শহরের একটি প্রাইভেট হাসপাতালে একসঙ্গে তিন ছেলেসন্তানের জন্ম দিয়েছেন এক প্রসূতি।

রোববার সন্ধ্যায় শেরপুর শহরের রাজাবাড়ী (তিনআনিবাজার) এলাকার ফিরোজা-মর্তুজা প্রাইভেট হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে তিনি এ তিন সন্তান প্রসব করেন। মা ও তিন নবজাতক সুস্থ রয়েছেন বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

ওই প্রসূতির নাম রোজিনা বেগম (২৫)। তিনি জামালপুরের বকশীগঞ্জ উপজেলার নিলক্ষ্মিয়া সরকারপাড়া গ্রামের মো. সাইফুল ইসলামের স্ত্রী।

হাসপাতাল সূত্রে জানা যায়, আল্ট্রাসনোগ্রাম পরীক্ষার মাধ্যমে অন্তঃসত্ত্বা গৃহবধূ রোজিনা বেগম জানতে পারেন তার গর্ভে তিন সন্তান রয়েছে। এর পর থেকে তিনি গাইনি বিশেষজ্ঞ মায়া হোড়ের তত্ত্বাবধানে ছিলেন। রোববার সন্ধ্যায় তিনি হাসপাতালে ভর্তি হন। পরে অস্ত্রোপচারের মাধ্যমে রোজিনা তিন সন্তানের জন্ম দেন।

ডা. মায়া হোড় বলেন, সফল অস্ত্রোপচারের মাধ্যমে তিন পুত্রসন্তানের জন্ম দিয়েছেন প্রসূতি রোজিনা। তিন নবজাতক ও মা সুস্থ আছেন।

এ বিষয়ে নবজাতকদের বাবা সাইফুল ইসলাম জানান, তাদের ছয় বছরের আরও এক কন্যাসন্তান রয়েছে। দীর্ঘ ছয় বছর পর সংসারে একসঙ্গে তিন ছেলেসন্তান জন্মগ্রহণ করায় তিনি বেশ খুশি হয়ে মহান আল্লাহর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top