সকল মেনু

চাচাতো ভাইদের হাতুড়িপেটায় কৃষকের মৃত্যু

হটনিউজ ডেস্ক:

পাবনার ফরিদপুরে গরুর ঘাস খাওয়াকে কেন্দ্র করে খোকন আলী (৪০) নামে এক কৃষককে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করেছেন তারই চাচাতো ভাইয়েরা। উপজেলার প্রত্যন্ত পুঙ্গলি ইউনিয়নের বয়রাপাড়া গ্রামে শনিবার বিকাল সাড়ে ৪টার দিকে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত খোকন ওই গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে। এ ঘটনায় ফরিদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার দুপুরে খোকন আলীর আপন ছোটভাই টোকন আলীর জমিতে তার চাচাতো ভাই জালিম উদ্দিনের গরু ঘাস খায়। এসময় টোকন আলী গরুকে পিটিয়ে জমি থেকে বের করে দেন। এতে জালিম ক্ষিপ্ত হয়ে টোকনকে মারতে গেলে বড়ভাই খোকন এসে জালিমকে চড় থাপ্পড় মেরে তাড়িয়ে দেন। এরপর থেকেই জালিম ও তার ভাই আলতাবসহ পরিবারের অন্যরা খোকন ও টোকনকে মারধরের হুমকি দিচ্ছিল। একপর্যায়ে গতকাল শনিবার দুপুরে খোকন ও টোকনসহ পরিবারের সদস্যরা পাশের গ্রামে এক আত্মীয়ের বাড়িতে বিয়ের অনুষ্ঠানে যান। অনুষ্ঠানে খাওয়া-দাওয়া শেষে খোকন একাই বাড়ি ফিরছিলেন। বাড়িতে প্রবেশের আগেই খোকনকে রাস্তায় একা পেয়ে জালিম ও আলতাবসহ ৭-৮ জন হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করেন। পরে স্থানীয় বাসিন্দারা খোকনকে উদ্ধার করে ফরিদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

মামলার তদন্ত কর্মকর্তা ফরিদপুর থানা পুলিশের এসআই সাবরিন আহমেদ বলেন, অভিযুক্তদের ধরতে থানা পুলিশের ওসি (তদন্ত)-সহ ১৫-১৬ জন পুলিশ সদস্য ওই গ্রামে ঘটনার পর থেকে অবস্থান করেন। কিন্তু অভিযুক্তরা পলাতক থাকায় গভীররাত পর্যন্ত কাউকে আটক করা যায়নি। তবে পুলিশ অভিযুক্তদের আটকের সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছে। হত্যাকাণ্ডের ঘটনায় জালিম ও আলতাবসহ ১০ জনকে আসামি করে মামলা দায়ের হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top