সকল মেনু

ডাকাতদলের হামলায় গৃহকর্তা নিহত, নগদ টাকা ও স্বর্ণালংকার লুট

হটনিউজ ডেস্ক:

লক্ষ্মীপুরে মুখোশপরা অজ্ঞাত ডাকাতদলের হামলায় মনির হোসেন নামের এক ব্যবসায়ী গৃহকর্তা নিহত হয়েছে। এ হামলায় মনিরের স্ত্রী মনিরা বেগম গুরুতর আহত হয়েছেন। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

শুক্রবার (১৮ ডিসেম্বর) ভোর রাতে সদর উপজেলার তেওয়ারীগঞ্জ এলাকার আঁধার মানিক এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় পরিবারের অন্য সদস্যদের বেঁধে রেখে নিহতের বাসা থেকে নগদ ২ লাখ টাকা ও স্বর্ণালংকার লুটে নেয় ডাকাতরা।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আলী আহমদ বসুর ছেলে মনির স্থানীয় মাটির ব্যবসায়ী ছিলেন। তিনি ওয়ার্ড যুবলীগের সভাপতি ছিলেন বলেও জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে মনির স্থানীয় বিভিন্ন ইটভাটায় মাটি সরবরাহ করে আসছিলেন। বৃহস্পতিবার ব্যাংক থেকে ২ লাখ টাকা নিয়ে ঘরে রাখেন তিনি। রাতে ১০-১২ জনের মুখোশ পরা ডাকাত দল তার ঘরের দরজা ভেঙে ঘরে প্রবেশ করে।

এ সময় অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে পরিবারের সদস্যদের হাত, পা মুখ বেঁধে পেলে তারা। ব্যাংক থেকে উঠানো ওই দুই লাখ টাকা তাদের (ডাকাতদের) দিতে বললে তা না দেয়ায় মনির ও তার স্ত্রীকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে ডাকাতরা। পরে ওই টাকা ও নগদ স্বর্ণালংকার লুটে নিয়ে পালিয়ে যায়। আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসার জন্য সকালে ঢাকায় নেয়ার পথে মনির মারা যায়।

সদর থানার ওসি আজিজুর রহমান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় জড়িতদের সনাক্ত করে গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top