সকল মেনু

দলে কোনো ক্ষোভ নেই : বার্সেলোনা কোচ

কাতালান জায়ান্ট ক্লাব বার্সেলোনায় এখন খুব খারাপ সময় চলছে। মাঠ ও মাঠের বাইরে এখন প্রচুর সমস্যা। গত সপ্তাহে লা লিগায় কাদিসের মতো দলের বিপক্ষে ২-১ গোলে হার। তার ধাক্কা সামলে ওঠার আগে গত বুধবার ঘরের মাঠে চ্যাম্পিয়ন্স লিগে জুভেন্তাসের বিপক্ষে ৩-০ গোলে ভরাডুবি! সব মিলিয়ে বিপর্যস্ত বার্সেলোনা আজ রবিবার লা লিগায় লেভান্তের বিপক্ষে নতুন পরীক্ষা দিতে নামছে।

পয়েন্ট টেবলে লেভান্তে রয়েছে ১৮ নম্বরে। কিন্তু ৯ নম্বরে থাকা বার্সেলোনাও স্বস্তিতে থাকার সুযোগ পাচ্ছে না। বিশেষ করে স্প্যানিশ সংবাদমাধ্যমের একটি অংশ জানিয়েছে, নতুন ম্যানেজার রোনাল্ড কোমানের ফুটবল-দর্শনের সঙ্গে এখনও নিজেদের মানিয়ে নিতে পারেননি বার্সেলোনার ফুটবলাররা। এটা নিয়ে আড়ালে অনেক ফুটবলারই ক্ষোভ প্রকাশ করেছি।

তবে ম্যাচপূর্ব সাংবাদিক সম্মেলনে কোমান জানিয়েছেন, টানা দুই হারের পরেও তার কাজ করতে কোনো সমস্যা হচ্ছে না। তিনি বলেছেন, ‘আমি বরাবর ফুটবলারদের ভাবনাকে সম্মান দেওয়ার চেষ্টা করে এসেছি। তবে এটা এমন একটা ক্লাব যেখানে কোনো সমস্যা হলে তা স্পষ্ট করে জানাতে হবে। ফুটবলারদের বলি, যদি আমাকে নিয়ে সমস্যা হয়ে থাকে, তবে সেটা আমাকেই বলতে হবে। তার পরেও ফুটবলারদের অসন্তোষ সংক্রান্ত যে খবর ফাঁস হয়ে বাইরে প্রকাশিত হয়, তা সম্পূর্ণ মিথ্যা। ফুটবলারদের উপরে আস্থা না থাকলে আমি কাজই করতে পারতাম না।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top