সকল মেনু

স্ত্রীকে হত্যার পর জীবিত কিনা জানতে প্রতিবেশীকে স্বামীর ফোন!

হটনিউজ ডেস্ক:

ময়মনসিংহের ভালুকায় শ্বাসরোধ করে স্ত্রীকে হত্যা করে স্বামী পলাতক। শুক্রবার (১১ ডিসেম্বর) রাতে ঘটনাটি উপজেলার হবিরবাড়ি ডুবালিয়াপাড়া এলাকায় ঘটে।

ভালুকা মডেল থানার পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন।

নিহত রিক্তা মনি (২৩) নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার কৃষ্ণরামপুর গ্রামের সাহিদ মিয়ার মেয়ে। স্বামী মোতালেব একই এলাকার আব্দুল কাদিরের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার হবিরবাড়ী ডুবালিয়াপাড়া এলাকার নজরুল ইসলামের বাড়িতে স্বামীসহ ভাড়ায় থেকে স্থানীয় এডভান্স গার্মেন্টসে নারী শ্রমিক হিসেবে কাজ করতেন। ঘটনার রাতে পারিবারিক কলহের জেরে স্ত্রীর গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে ঘরের চৌকির উপর ফেলে রেখে দরজা বাহির থেকে আটকিয়ে পালিয়ে যান স্বামী মোতালেব। পরে পাশের ভাড়াটিয়া শাওনকে ফোনে বিষয়টি জানায় এবং স্ত্রী জীবিত না মরে গেছে জানতে চান। শাওন বিষটি বাড়ির মালিককে জানালে তিনি ভালুকা মডেল থানা পুলিশকে অবহিত করেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করেন।

এ ব্যাপারে ভালুকা মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক রোমন খান জানান, মরদেহর প্রাথমিক সুরতহাল রিপোর্টে এটি হত্যা বলেই মনে হচ্ছে। ময়নাতদন্তের জন্যে মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা রুজুর প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top