সকল মেনু

সিটিভির ফুটেজে ধরা পড়ল বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের সেই ঘটনা

হটনিউজ ডেস্ক:

দুই ব্যক্তি মই বেয়ে উঠে ভাস্কর্য বেদির ওপর। এরপর হাতুড়ি দিয়ে ভাস্কর্য ভাঙচুর করে, সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে সেই চিত্র।

কুষ্টিয়া শহরের পাঁচ রাস্তার মোড়ে নির্মাণাধীন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুরে অংশ নেন দুই ব্যক্তি।

সিসিটিভির ফুটেজে দেখা যায় শুক্রবার দিবাগত রাত ২টার পরপর দুইজন পিঠে ব্যাগ নিয়ে এসে মই বেয়ে উঠে পড়ে ভাস্কর্য বেদির ওপর। এর পর ব্যাগ থেকে হাতুড়ি বের করে ভাস্কর্য ভাঙচুর করে। ভাঙচুর শেষে তারা নিরাপদে চলে যায়।

পুলিশ শহরের বেশ কয়েকটি সিসিটিভির ফুটেজ উদ্ধার করেছে। পুলিশ সূত্রের খবর, যে দুইজন এ ভাঙচুরে অংশ নিয়েছেন তাদের ইতিমধ্যেই শনাক্ত করা গেছে। জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে বেশ কয়েকজনকে।

এদিকে, আজ রোববার জেলা বিশেষ আইন শৃংখলা কমিটির সভা আহ্বান করা হয়েছে। সেখানে সংবাদ সম্মেলন থেকে সর্বশেষ অবস্থা জানানো হবে। সেই সভায় আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুব উল আলম হানিফ, খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি নাহিদুর রহমানসহ অন্যরা উপস্থিত থাকবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top