সকল মেনু

ডেকে নিয়ে শিশুকে ধর্ষণচেষ্টা, গ্রেপ্তার ১

হটনিইজ ডেস্ক:

বগুড়ার ধুনট উপজেলায় নিজ ঘরে ডেকে নিয়ে মেয়েশিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় হওয়া মামলায় গতকাল শুক্রবার রাতে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার ওই ব্যক্তির নাম ইউনুস আলী (৪০)।

পুলিশ জানায়, গত ১১ নভেম্বর বিকেল পাঁচটার দিকে বাড়ির পাশের দোকান থেকে সিগারেট কিনে এনে দেওয়ার কথা বলে শিশুটিকে নিজের ঘরে ডেকে নিয়ে যান ইউনুস আলী। পরে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করেন তিনি। এ সময় শিশুটির চিৎকারে বাড়ির লোকজন ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে। পরে উভয় পরিবারের লোকজন বিষয়টি নিয়ে কয়েক দফা সালিস করে সমঝোতার চেষ্টা করেন। কিন্তু কোনো মীমাংসা হয়নি। এ ঘটনায় ইউনুস আলীর ওপর ক্ষুব্ধ হয়েছেন তাঁর শ্বশুরবাড়ির লোকজন। গতকাল দুপুরের দিকে ইউনুস আলীকে তাঁরা কাস্তে দিয়ে কুপিয়ে আহত করেন। পরে স্বজনেরা তাঁকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এদিকে শিশুটির বাবা বাদী হয়ে ধর্ষণচেষ্টার অভিযোগে ইউনুস আলীর নামে গতকাল মামলা করেন। সেই মামলা তাঁকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপাসিন্ধু বালা বলেন, ধর্ষণচেষ্টার অভিযোগে করা মামলায় ইউনুস আলীকে গ্রেপ্তার দেখিয়ে পুলিশি পাহারায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। আর মেয়েশিশুটির জবানবন্দি রেকর্ডের জন্য আজ শনিবার দুপুরে বগুড়া আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top