সকল মেনু

একসঙ্গে খেলবেন মেসি-নেইমার!

হটনিউজ ডেস্ক:

ক্লাব ফুটবলে আগামী মৌসমে আবারো দেখা যাবে মেসি-নেইমার জুটি। এমনটি জানিয়েছেন নেইমার নিজেই। ইএসপিএন’কে দেওয়া এক সাক্ষাৎকারে ব্রাজিলিয়ান তারকা বলেন, “আগামী মৌসুমেই আবার আমরা একসঙ্গে খেলতে নামবো।”

ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ৩-১ গোলে জয়ের পর ইএসপিএনকে নেইমার বলেন, “আমি সব সময়ই মেসির সঙ্গে খেলতে চাই। আমার বিশ্বাস, অবশ্যই মাঠে তার সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে আবার খেলতে সক্ষম হবো।”

তাহলে কি পিএসজিতে যোগ দিচ্ছেন মেসি? মেসির জন্য পিএসজিতে নিজের জায়গা ছেড়ে দিতেও রাজি ব্রাজিলিয়ান তারকা। নেইমার বলেন, ‘তিনি (মেসি) চাইলে আমার জায়গাতেই খেলতে পারেন। তার জন্য আমি জায়গা ছেড়ে দিতে রাজি আছি। এতে আমার কোনো সমস্যা হবে না। সুতরাং, যেভাবেই হোক আমি চাই, আগামী বছর আবার আমরা দু’জন একসঙ্গে খেলতে পারবো। এবং এটা নিশ্চিত। আমরা অবশ্যই আগামী মৌসুমে এটাকে বাস্তবায়ন করে ছাড়বো।”

বার্সেলোনায় মেসি, নেইমার ও সুয়ারেজ মিলে গড়েছিলেন বিখ্যাত ‘এমএসএন’ জুটি। চারবছরের সেই জুটি ছিল অপ্রতিরোধ্য। ২০১৭ সালে ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে নেইমার পিএসজিতে চলে আসলে ভেঙ্গে যায় সেই জুটি।

সূত্র: গোলডটকম

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top