সকল মেনু

আওয়ামী লীগ নেতা কে দা দিয়ে কুপিয়ে জখম করল স্ত্রী!

হটনিউজ ডেস্ক:

আওয়ামী লীগ নেতা স্বামীকে ধারালো দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। শনিবার (২৮ নভেম্বর) বিকেল শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার নাগেরপাড়া ইউনিয়নের পখমসাড় গ্রামের ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। গুরুতর আহত স্বামী ফরিদ উদ্দিন মাসুদকে (৫০) গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে শরীয়তপুর সদর হাসপাতালে প্রেরণ করেন।

ফরিদ উদ্দিন মাসুদ গোসাইরহাট উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক। উপজেলার বড়কালীনগর গ্রামের সিদ্দিকুর রহমান আকনের ছেলে তিনি। তার দ্বিতীয় স্ত্রী সুলতানা রাজিয়া (৪০) গৃহিণী। তাদের দুই মেয়ে রয়েছে।

গোসইরহাট থানা পুলিশ ও স্থানীয়রা জানান, শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার নাগেরপাড়া বাজার বণিক সমিতির নির্বাচন চলছিল। নির্বাচনে সকাল থেকে সময় দিচ্ছিলেন আওয়ামী লীগ নেতা ফরিদ উদ্দিন মাসুদ। তিনি আবুল বাসার ঢালীর বাসায় ভাড়া থাকেন। মাসুদ দুপুরের খাবার খেতে বাসায় যান। তখন স্ত্রী সুলতানা রাজিয়া তার স্বামী মাসুদসহ অন্য অতিথিদের খাবার পরিবেশন করছিলেন। হঠাৎ পারিবারিক বিষয় নিয়ে দুজনের মধ্যে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে সুলতানা রাজিয়া পেছন থেকে দা দিয়ে এলোপাতাড়ি কোপ দেয় মাসুদকে। এ সময় ঘরে থাকা অতিথিরা মাসুদকে উদ্ধার করে। পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় তাকে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে শরীয়তপুর সদর হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় স্ত্রী সুলতানা রাজিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে গোসাইরহাট থানা পুলিশ।

গোসাইরহাট থানার ওসি (তদন্ত) আবু বকর জানান, খবর পেয়ে ঘটনাস্থলে যাই। ঘটনাস্থল থেকে সুলতানা রাজিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। ফরিদ উদ্দিন মাসুদকে দা দিয়ে কোপানো হয়েছে। সেই দা উদ্ধার করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top