সকল মেনু

শিশু চুরি ও লাশ উদ্ধারের ঘটনায় পিতাকে জিজ্ঞাসাবাদ

হটনিউজ ডেস্ক:

বাগেরহাটের মোরেলগঞ্জে ঘুমন্ত মা-বাবার কোল থেকে ১৭ দিন বয়সী শিশু চুরি ও তিনদিন পরে পুকুরে মরদেহ পাওয়ার ঘটনায় শিশুটির পিতা সুজন খানকে (২৮) জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে। বুধবার বেলা ১টার দিকে সুজন খানকে থানায় নেওয়া হয়। এদিন বেলা ৮টার দিকে সুজন খানের ঘর সংলগ্ন পুকুর থেকে ভাসমান অবস্থায় শিশু সানজিদার মরদেহ উদ্ধার করে পুলিশ।

শিশুটির মরদেহ পাওয়ার খবর শুনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন, বাগেরহাট পিবিআই ও সিআইডির পৃথক দুটি টিম বুধবার বেলা ১০টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ বিষয়ে শিশুটির মা শান্তা আক্তার অভিযোগ করে বলেন, আমার মেয়েকে পরিকল্পিতভাবে তুলে নিয়ে হত্যা করে পুকুরে ফেলে রাখা হয়েছে।
এ বিষয়ে থানার ওসি মো. মনিরুল ইসলাম বলেন, শিশুটির মরদেহ পুকুর থেকে উদ্ধার করে পোস্টমর্টেম করতে বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তার পিতাকে থানায় আনা হয়েছে। পরিবারের সদস্যরা এ ঘটনার সাথে জড়িত থাকতে পারে বলে সন্দেহ রয়েছে পুলিশের।

উল্লেখ্য, রবিবার দিবগত রাত ১টার দিকে মোরেলগঞ্জ সদর ইউনিয়নের গাবতলা গ্রামের সুজন খানের ২য় সংসারের শিশুকন্যাকে অজ্ঞাত দুর্বৃত্তরা বিছানা থেকে তুলে নিয়ে হত্যা করে পুকুরে ফেলে রাখে।

এ ঘটনায় মঙ্গলবার রাতে থানায় শিশু অপহরণের অভিযোগে মামলা দায়ের হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top