সকল মেনু

সাকিবকে হত্যার হুমকিদাতার বাড়িতে মধ্যরাতে র‌্যাব-পুলিশের অভিযান

হটনিউজ ডেস্ক:

অলরাউন্ডার সাকিব আল হাসানকে হত্যার হুমকি প্রদান করা সিলেটের মহসিন তালুকদার নামের যুবককে ধরতে অভিযানে নেমেছে র‌্যাব-পুলিশ।। নিজের ফেসবুক আইডি থেকে লাইভে এসে এই হুমকি প্রদান করেন তিনি। পরে আরেক লাইভে এসে অবশ্য দুঃখপ্রকাশ করেছেন।

সোমবার দিবাগত রাত ১২টার দিকে সিলেট সদর উপজেলার শাহপুর তালুকদারপাড়ার মহসিনের বাড়ি ঘেরাও করে র‌্যাব ও পুলিশ।

ঘটনাস্থলে থাকা সিলেট সদর উপজেলার টুকের বাজার ইউনিয়নের চেয়ারম্যান শহীদ আহমদ বলেন, মহসিন মাদকাসক্ত। তিন হেরোইন সেবন করেন। তার পরিবারের বাকি সবাই ভাল মানুষ। মাদকাসক্ত হয়ে তিনি ক্রিকেটার সাকিব আল হাসানকে এমন হুমকি দিয়েছেন। এজন্য আমরা এলাকাবাসী লজ্জিত। তাকে ধরিয়ে দিতে আমরা সর্বোচ্চ সহযোগিতা করব।

জানা গেছে, মহসিন তালুকদার সিলেট সদর উপজেলার শাহপুর তালুকদারপাড়ার আজাদ বক্স তালুকদারের ছেলে। রবিবার দিবাগত রাত ১২টা ৬ মিনিটে নিজের ফেসবুক আইডি থেকে লাইভে এসে সাকিবকে ‘কুপিয়ে কাটার’ হুমকি দেন তিনি। ভারতের কলকাতায় হিন্দু ধর্মাবলম্বীদের কালীপূজার উদ্বোধন করতে যাওয়ায় সাকিবকে এ হুমকি প্রদান করেন মহসিন। তার হাতে একটি রামদাও দেখা যায়।

সামাজিক যোগাযোগমাধ্যমে এই ভিডিও ছড়িয়ে পড়ার পর তোলপাড় শুরু হয়। সোমবার সকালে নিজের আইডি থেকে আরেক লাইভে এসে রাতের হুমকির জন্য দুঃখ প্রকাশ করেন মহসিন তালুকদার।

এদিকে, সোমবার বিকাল থেকে ওই যুবকের ফেসবুক আইডি ডিঅ্যাক্টিভ (নিষ্ক্রিয়) থাকতে দেখা গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top