সকল মেনু

যে কারণে শ্রীদেবীকে ভয় পেতেন সালমান

হটনিউজ ডেস্ক:

বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান। অভিনয় জীবনে অনেক নায়িকার সঙ্গে স্বাচ্ছন্দ্যেই জুটি বেঁধেছেন এই সালমান খান। তবে এমন একজন ছিলেন যাকে বেশ ভয় পেতেন তিনি। আর তিনি ছিলেন শ্রীদেবী। এই নায়িকার ভয়ে এক সময় রীতিমত কুঁকড়ে পড়েছিলেন তিনি।

সময়টা নব্বইয়ের দশক। শোনা যায়, শ্রীদেবীর দাপটে একেবারে কাঁটা হয়ে থাকতেন সালমান। বলিউডের এই অভিনেত্রী তখন সাফল্যের শীর্ষে। পরিচালকরা রীতিমত লাইন দিচ্ছেন তার অভিনয়ের ডেট পাওয়ার জন্য। শ্রীদেবীর পারিশ্রমিকও তখন প্রায় কোটি টাকা। যা তার সমসাময়িক নায়িকাদের কাছে প্রায় আকাশকুসুম। সালমানও তখন নতুন। ধীরে ধীরে ইন্ডাস্ট্রিতে নিজের জমি শক্ত করছেন। এমনই সময় অফার এলো নতুন ছবির। নায়িকা স্বয়ং শ্রীদেবী।

এমন সুযোগ ছাড়তে নারাজ ছিলেন সালমান। এক কথাতে রাজি হয়ে যান ‘চাঁদনী’র সঙ্গে অনস্ক্রিন জুটি বাঁধতে। কিন্তু প্রেমের দৃশ্যে নায়কের মনে আর প্রেম কোথায়! তরুণ সালমানের মন জুড়ে তখন শুধ ভয় আর চিন্তা। কিন্তু অমন সুন্দরী নায়িকার সঙ্গে প্রেমের দৃশ্য পেয়ে উৎফুল্ল হওয়ার বদলে এত ভয় কেন?

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top