সকল মেনু

দিঘীনালায় ছাত্রলীগের পদবঞ্চিতদের সড়ক অবরোধ, যানবাহন ভাঙচুর

হটনিউজ ডেস্ক:

খাগড়াছড়ির দীঘিনালায় ছাত্রলীগের উপজেলা কমিটির পদবঞ্চিতরা সড়ক অবরোধ করেছেন। এসময় সাজেকগামী 8টি পর্যটকবাহী গাড়ি ভাঙচুর করেছেন তারা।

রবিবার দীঘিনালা লারমা স্কোয়ার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ছাত্রলীগের ৩ নেতাকে আটক করেছে।

আটক ব্যক্তিরা হলেন-অপু চৌধুরী, বাবু ও শান্ত। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে বর্তমানে যানবাহন চলাচল স্বাভাবিক করেছে। সকালবেলা পিকেটারদের টায়ার জ্বালাতেও দেখা যায়।
ছাত্রলীগের পদবঞ্চিতদের অভিযোগ, জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমা ও সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজ বিবাহিত ও ছাত্রত্ব নেই এমন ব্যক্তিদের দিয়ে সম্মেলন ছাড়া প্রেস কমিটি ঘোষণা করেছেন। শনিবার খাগড়াছড়ি ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ কমিটি ঘোষণার কথা জানানো হয়।

পুলিশ জানিয়েছে, বর্তমানে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। এ উপজেলায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। কোনো প্রকার কর্মসূচি ছাড়া হঠাৎ সড়ক অবরোধে লোকজন আতঙ্কিত হয়ে পড়ে। পরে প্রশাসন যানবাহন চলাচল স্বাভাবিক করলে পরিস্থিতি শান্ত হয়।

বিষয়টি নিশ্চিত করে দিঘীনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উত্তম জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে তিনজনকে আটক করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top