সকল মেনু

প্রতিবেশীকে ফাঁসাতে ধর্ষণচেষ্টার মামলা!

হটনিউজ ডেস্ক:

জামালপুরের সরিষাবাড়ীতে পারিবারিক কলহকে কেন্দ্র করে চাচাতো দেবরকে ফাঁসাতে ধর্ষণচেষ্টার মামলা করা হয়েছে। তিন সন্তানের জননী এক গৃহবধূ পাঁচমাস আগের ঘটনা দেখিয়ে এ মামলা করেন। ঘটনার প্রতিকার দাবি করে আজ মঙ্গলবার বিকেল তিনটায় অভিযুক্ত যুবক লিটন মিয়ার পরিবার সরিষাবাড়ী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে হয়রানির শিকার পরিবারের সদস্যরা জানান, সরিষাবাড়ী পৌরসভার কামরাবাদ গ্রামের হাসান আলী ভানুর ছেলে মো. লিটন মিয়া (২৫)। একই গ্রামের প্রতিবেশী চাচাতো ভাই আমিনুর ইসলামের পরিবারের সাথে তার পরিবারের মধ্যে ছোটখাটো পারিবারিক কলহ ছিলো। এ কলহকে ভিন্নখাতে নিতে আমিনুর ইসলামের স্ত্রী সুমিতা বেগম (২৫) গত ২৭ সেপ্টেম্বর জামালপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ আদালতে লিটন মিয়ার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা করেন।

ভূক্তভোগী মো. লিটন মিয়া জানান, মামলায় ধর্ষণচেষ্টার ঘটনা দেখানো হয়েছে ২৪ এপ্রিল। অথচ মামলা করা হয়েছে দীর্ঘ পাঁচমাস পর ২৭ সেপ্টেম্বর। থানায় মামলা করলে প্রাথমিকভাবেই মিথ্যা প্রমাণিত হবে বলে হয়রানির উদ্দেশ্যে বাদী আদালতে গিয়েছেন। যা উদ্দেশ্যপূর্ণ বলে প্রতীয়মান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top