সকল মেনু

আগুনে দগ্ধ ৯ জনের মধ্যে এক জনের মৃত্যু ,৭ জনের অবস্থা আশংকাজনক

হটনিউজ ডেস্ক:

চট্টগ্রামে আগুনে দগ্ধ ৯ জনের মধ্যে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। তার নাম পেয়ারা বেগম (৬০)।

সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের বার্ন ইউনিটে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) চিকিৎসাধীন থেকে তিনি মারা যান। নিহত পেয়ারা বেগমের ৬০ শতাংশ দগ্ধ ছিল।

দগ্ধ পেয়ারা বেগমের বাড়ি নোয়াখালী। তিনি চট্টগ্রামে উত্তর কাট্টলীতে ছেলের বাসায় বেড়াতে এসেছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন চমেক হাসপাতালের বার্ন ইউনিটের চিকিৎসক রফিক উদ্দিন আহমদ।

তিনি বলেন, অগ্নিকাণ্ডের ঘটনায় পেয়ারা বেগম নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। বাকি আটজনের মধ্য একজন বাদে সাতজনের অবস্থা গুরুতর। এই সাতজনের সবার শ্বাসনালি পুড়ে গেছে।

এর আগে রোববার রাত ১০টার দিকে নগরীর উত্তর কাট্টলীর মুরাদ চৌধুরীবাড়ির মরিয়ম ভবনের ষষ্ঠ তলার ফ্ল্যাটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

আকবর শাহ থানার ওসি মো. জহির হোসেন জানান, রাত ১০টার দিকে নগরীর উত্তর কাট্টলীর মুরাদ চৌধুরীবাড়ির মরিয়ম ভবনের ষষ্ঠ তলার ফ্ল্যাটে গ্যাসলাইনের লিকেজ থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। এ সময় আগুনে ঘুমন্ত অবস্থায় একই পরিবারের ৯ জন দগ্ধ হন।

দগ্ধরা হলেন- মিজানুর রহমান (৪২), সাইফুর রহমান (১৯), বিবি সুলতানা (৩৬), মানহা (২), মাহের (৭), পেয়ারা বেগম (৬০), রিয়াজ (২২), জাহান (২১) ও সুমাইয়া। এদের মধ্যে দগ্ধ পেয়ারা বেগম মারা গেলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top