সকল মেনু

সুদের টাকা পরিশোধে ব্যর্থ হয়ে ব্যবসায়ীর আত্মহত্যা

হটনিউজ ডেস্ক:

সুদের টাকা পরিশোধে ব্যর্থ হয়ে বরগুনায় চিরকুট লিখে আত্মহত্যা করেছেন বেলাল হোসেন পলাশ (৩৭) নামে ক্ষুদ্র বস্ত্র ব্যবসায়ী।

শনিবার সকালে বরগুনা সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের নলী বাজারে বাসার পেছনে মেহগনি গাছে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেছেন।
পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে। বেলাল হোসেন পলাশ নলটোনা ইউনিয়নের গর্জনবুনিয়া এলাকার মৃত শাহজাহান হাওলাদারের ছেলে। তিনি নলী বাজারে কাপড়ের ব্যবসা করতেন।

পলাশের মা জানিয়েছেন, ২০১৫ সালে বরগুনার পল্লী চিকিৎসক জহিরুল ইসলাম সৌরভের কাছ থেকে প্রথমে তিনলাখ টাকা ধার নিয়েছেন। এরপর পর্যায়ক্রমে তিনি ওই চিকিৎসকের কাছ থেকে সাড়ে সাত লাখ টাকা নিয়েছেন। তিনি ওই টাকার সুদ বাবদ ইতোপূর্বে ১১ লাখ টাকা পরিশোধ করেছেন।
গত বুধবার সৌরভকে আসল টাকার কিস্তি পরিশোধের কথা ছিল। কিন্তু পলাশ টাকা পরিশোধ না করায় সৌরভ বৃহস্পতিবার পলাশকে অকথ্য ভাষায় গালাগাল করেছেন।

এরপর শনিবার ভোরে আবারও সৌরভ মুঠোফোনে টাকার জন্য পলাশকে গালিগালাজ করলে সকাল সাড়ে ছয়টার দিকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে পলাশ। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে পলাশের মরদেহ উদ্ধার করে। এ সময় মৃত পলাশের জামার পকেট থেকে চিরকূট উদ্ধার করা হয়।
এতে সুদের টাকা পরিশোধে ব্যর্থ হওয়ায় অপমানে তিনি আত্মহত্যার পথ বেছে নিয়েছেন মর্মে লিখে রেখেছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুল ইসলাম জানিয়েছেন, এ ঘটনায় আত্মহত্যার প্ররোচনায় মামলা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top