সকল মেনু

শাহরুখের কাছে ক্ষমা চাইলেন অমিতাভ বচ্চন!

হটনিউজ ডেস্ক:

অদ্ভুত এক কারণে শাহরুখ খানের কাছে ক্ষমা চাইলেন অমিতাভ বচ্চন। ‘কৌন বনেগা কৌড়পতি’ তথা কেবিসি ১২-এর সাম্প্রতিক পর্বে এক প্রতিযোগীর কারণে অমিতাভ বচ্চন এই ক্ষমা চান।

অনুষ্ঠানে প্রতিযোগী রেখা কুমারি জানান, তিনি শাহরুখের ভীষণ ভক্ত। কিন্তু শৈশবে দেখেছেন কিং খানের সঙ্গে নিষ্ঠুর আচরণ করেছেন বিগ বি। ‘মহাব্বতইন’ ছবিতে শাহরুখকে বকাঝকা করেন অমিতাভ, ‘কাভি খুশি কাভি গাম’ ছবিতে বাড়ি থেকে বের করে দেন। এসব দেখে অমিতাভের ওপর ভীষণ রাগ করেছিলেন রেখা কুমারি।

শাহরুখের ‘জাব হ্যারি মেট সেজাল’ নামটি আসে একটি প্রশ্নের জবাবে। এরপরই রেখা অভিযোগের খাতা খোলেন। তিনি বলেন, তিনি আমার পছন্দের নায়ক। আমি আপনার ওপর খুবই রেগে গিয়েছিলাম যখন মহাব্বতইন এবং কাভি খুশি কাভি গামে শাহরুখকে বকাঝকা করেন।
‘পিকু’ তারকা অবাক হয়ে বলেন, তখন তাকে বকলাম? মহাব্বতইনে সেই আমাকে বকেছে। উত্তরে রেখা কুমারি বলেন, না, আপনিই প্রথমে বকেছিলেন। আর কাভি খুশি কাভি গামে বাড়ি থেকে বের করে দেন।

‘কেথ্রিজি’তে শাহরুখকে বাড়ি থেকে বের করে দেওয়া প্রসঙ্গে লেখক ও পরিচালককে জিজ্ঞাসা করতে বলেন বিগ বি। অপর্ণা বলেন, ওই সব দৃশ্য দেখে খুব কেঁদেছিলেন তিনি। তখন অমিতাভ বলেন, “ডিয়ার লেডি, আমি ক্ষমা চাইছি এবং শাহরুখের কাছেও ক্ষমা চাইছি।”

তবে রেখা কুমারি জানান, এখন আর রাগ নেই। তখন তিনি অনেক ছোট ছিলেন।

সূত্র: জি২৪

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top