সকল মেনু

মারা গেলেন চলচ্চিত্র প্রযোজক নাসির উদ্দিন দিলু

হটনিউজ ডেস্ক:

চলচ্চিত্র পরিচালক নাসির উদ্দিন দিলু আর নেই। আজ মঙ্গলবার (৩ নভেম্বর) সকাল ১০টায় ইন্তেকাল করেছেন তিনি (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

মৃত্যুর আগে তিনি বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির কার্যনির্বাহী সদস্য, সহকারী সাধারণ সম্পাদক, সাধারণ সম্পাদক ২ বার, সহ-সভাপতি ২ বার এবং সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছিলেন।

নাসির উদ্দিন দিলু প্রযোজিত ছবির মধ্যে রয়েছে সোনার চেয়ে দামি, কাবিন, সাহস, নাচে নাগিন, রুপের রানী গানের রাজা, বুকের ধন, ফাঁসির আসামি, ভালোবাসা, মহানসহ অনেক চলচ্চিত্র।

বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু তার চলে যাওয়ার খবরটি নিশ্চিত করে বলেন, নাসির উদ্দিন দিলু ভাইয়ের মৃত্যুতে বাংলাদেশের চলচ্চিত্র শিল্পের অপূরণীয় ক্ষতি হলো।
বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতি তার মৃত্যুতে গভীর শ্রদ্ধা ও শোক জ্ঞাপন করছে। তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top