সকল মেনু

ফ্লাইওভার থেকে তরুণীর লাফ অতঃপর…

হটনিউজ ডেস্ক:

৯৯৯ এ একজন রিক্সাচালকের ফোন কলে সায়েদাবাদ ফ্লাইওভার থেকে আত্মহত্যা প্রচেষ্টায় লাফ দেয়া তরুণীকে উদ্ধার করে হাসপাতালে নিল ঢাকার যাত্রাবাড়ী থানার পুলিশ।

শনিবার (৩১ অক্টোবর) রাত পৌণে বারোটায় জাতীয় জরুরী সেবা ৯৯৯’এ একজন রিক্সাচালক কলার সায়েদাবাদ জনপদ মোড় থেকে ফোন করে জানান ফ্লাইওভারের ওপর থেকে এক তরুণী লাফ দিয়েছে, সে এখন রাস্তায় পড়ে আছে। কলার আরও জানান তরুণী এখনো বেঁচে আছে, তার মুখ থেকে গোঙানির শব্দ শোনা যাচ্ছিল।

৯৯৯ তাৎক্ষনিক ভাবে কলারের সাথে যাত্রাবড়ি থানার ডিউটি অফিসারের কথা বলিয়ে দেয়। সংবাদ পেয়ে যাত্রাবাড়ি থানা পুলিশের একটি দল অবিলম্বে ঘটনাস্থলে যায়।

পরে রাত দুইটায় যাত্রাবাড়ি থানার এস আই মনির ৯৯৯ কে ফোনে জানান, তিনি তরুণীকে উদ্ধার করে পুলিশের টহল গাড়িতে করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে তরুণীর সিটি স্ক্যান করানো হয়েছে, শরীরের কয়েকটি স্থানে সেলাই দিতে হয়েছে, এবং পায়ে প্লাষ্টার করতে হয়েছে। তিনি আরও জানান তরুণী আশঙ্কামুক্ত।

তরুণী কিছুটা সুস্থ হলে তার অভিভাবকের নাম ঠিকানা নিয়ে তার তাদের জিম্মায় হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top