সকল মেনু

কল্যাণপুরে বস্তিতে আগুন, দগ্ধ ২

হটনিউজ ডেস্ক:

রাজধানীর মিরপুরের কল্যাণপুর নতুন বাজার বস্তিতে আগ্নিকাণ্ডের ঘটনায় দুজন দগ্ধ হয়েছেন।

শুক্রবার রাত ১০টা ৩ মিনিটে ওই বস্তিতে আগুন লাগে। এরপর রাত সাড়ে ১১টার দিকে ওই দুজনকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

দগ্ধরা হলেন- আক্তার হোসেন (১৯) ও আনোয়ার হোসেন (২১)। দগ্ধ আক্তারের বাড়ি পাবনা বেড়া উপজেলার মোহনগঞ্জ উপজেলায়। তিনি নতুন বাজার বস্তি এলাকায় নান্নু মিয়ার ভাঙারি দোকানে কাজ করেন।

ঢাকা মেডিকেল পুলিশ বক্সের পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, দগ্ধ দুজনের শরীরের ৫০ শতাংশের বেশি পুড়ে গেছে। তাদের অবস্থা আশঙ্কাজনক।

মিরপুরের ডেল্টা মেডিকেলের অ্যাম্বুলেন্স চালক ওয়ালিউল্লাহ জানান, রাতে একটি রিকশায় দগ্ধ দুজনকে ডেল্টা হাসপাতালে নেয়া হয়। পরে সেখানে থেকে তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে স্থানান্তর করা হয়।

ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক আবুল বাশার ঘটনাস্থল থেকে জানান, খবর পেয়ে ১৩টি ইউনিট কাজ করে আগুন নিয়ন্ত্রণে এনেছে। এখানে ছোট ছোট অনেকগুলো ভাঙারিসহ বেশ কয়েকটি দোকান আছে। দোকানের পিছনে বসতবাড়িও আছে।

এ ঘটনায় তাৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top