সকল মেনু

ঢাকা বিভাগের আ.লীগের সব কমিটি হবে সম্মেলনের মাধ্যমে

হটনিউজ ডেস্ক:


প্রেস কমিটি নয় সম্মেলনের মাধ্যমেই ঢাকা বিভাগের সব ওয়ার্ড, ইউনিয়ন, উপজেলা ও জেলা কমিটি গঠন করা হবে। দায়িত্বপ্রাপ্ত নেতারা বেশ কয়েকটি জেলা সম্মেলনেরর জন্যও প্রস্তত। এরই মধ্যে যারা কমিটি জমা দিয়েছেন তাদের কমিটি ডিসেম্বরের মধ্যে অনুমোদন পাবে। অনুপ্রবেশকারী ঠেকাতে চলছে চুলচেরা যাচাই বাছাই।

মহামারী করোনা কারণে স্থবির হয়ে পড়া দেশের রাজনীতি আবার চাঙ্গা হয়ে উঠেছে। ক্ষমতাসীন আওয়ামী লীগ ব্যস্ত সময় পার করছে সাংগঠনিক কর্মকান্ডে। জেলা জেলা সম্মেলনের জন্য গঠন করা হয়েছে আট বিভাগের আটটি সাংগঠনিক টিমও।

এরইমধ্যে কয়েকটি জেলা সম্মেলনেরও জন্য প্রস্তুত ঢাকা বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতারা। ওয়ার্ড থেকে জেলা ধারাবহিকভাবে কমিটি করার সিদ্ধান্তও নিয়েছেন তারা।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলছেন, একেবারে নিচে থেকে কমিটি গঠন করে আসতে হবে। উপজেলা, জেলা কমিটি হবে তখনই যখন তার নিচের সব কমিটি গঠন হবে।

আর দলের প্রেসিডিয়াম সদস্য কর্নেল (অব:) ফারুক খান বলছেন, কমিটি গঠনের জন্য টিম গঠন করা হয়েছে। ডিসেম্বরের মধ্যই কমিটি অনুমোদন হবে।

আনুষ্ঠানিক সম্মেলনের মাধ্যমেই গঠন হবে সব পর্যায়ের কমিটি। হাইব্রীড বা অনুপ্রবেশকারীদের ব্যাপারে সবোর্চ্চ সতর্ক দায়িত্বপ্রাপ্তরা বলেও জানান দলের এই দুই নেতা।

দলীয় দপ্তরে জমাকৃত ঢাকা বিভাগের কমিটি যাচাই বাছাই চলছে। ডিসেম্বরের মধ্যেই বাছাই শেষে দলীয় প্রধানের কাছে অনুমোদনের জন্য দেওয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top