সকল মেনু

দেশে সব ধর্মের মানুষ শান্তিপূর্ণ পরিবেশে ধর্মীয় উৎসব পালন করছে : স্পিকার

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে সকলের সহযোগিতায় দেশে আজ সকল ধর্মের মানুষ সুষ্ঠু, সুন্দর, নির্মল ও শান্তিপূর্ণ পরিবেশে নিজ নিজ ধর্মীয় উৎসব পালন করতে পারছে।

তিনি বৃহস্পতিবার তার নির্বাচনী এলাকা রংপুর-৬ আসনে শারদীয় দুর্গোৎসবের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে একথা বলেন। স্পিকার শারদীয় দুর্গাপূজায় হিন্দু ধর্মাবলম্বীদের শুভেচ্ছা জানান।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা নির্মাণে ধর্ম-বর্ণ নির্বিশেষে একযোগে কাজ করার আহ্বান জানান তিনি। শান্তিপূর্ণ ও সুশৃঙ্খলভাবে সামাজিক স্বাস্থ্যবিধি মেনে সকলকে পূজা উৎসব পালনের পরামর্শ দেন স্পিকার।

এ সময় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে স্থানীয় নেতৃবৃন্দ ৯২টি পূজামণ্ডপে ৫০০ কেজি চাল বিতরণ করেন। পরে ৮ জন ভিক্ষুককে পুনর্বাসন ও স্বাবলম্বী করতে গাভী পালনের জন্য প্রত্যেককে ৫০ হাজার টাকা করে অনুদানের চেক বিতরণ করা হয়।

পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ফিরোজা রাণী রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান নূর মোহাম্মদ মণ্ডল, পীরগঞ্জ পৌরসভার মেয়র আবু সালেহ মো. তাজিমুল ইসলাম শামিম, পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক খলিল এবং পূজামণ্ডপের সভাপতি-সাধারণ সম্পাদক ও স্থানীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top