সকল মেনু

কোরআন শিখতে যাওয়া ৪ শিশুকে যৌন নিপীড়ন, মাদ্রাসাশিক্ষক গ্রেপ্তার

হটনিউজ ডেস্ক:

জয়পুরহাট সদর উপজেলার মুজাহিদপুরে চার শিশু ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে সদর উপজেলার মুজাহিদপুর নূরানি মাদ্রাসার শিক্ষক আবদুর রশিদকে (৪৬) গ্রেপ্তার করেছে পুলিশ।

ওই শিশুদের একজনের অভিভাবক বাদী হয়ে গতকাল রোববার রাতে জয়পুরহাট সদর থানায় মামলা করলে মুজাহিদপুর গ্রাম থেকে রাতেই ওই শিক্ষককে গ্রেপ্তার করা হয়। আবদুর রশিদের বাড়ি মুজাহিদপুর গ্রামে।

স্থানীয়রা জানান, অন্যান্য দিনের মতো গতকাল রোববার সকালে ওই চার শিশু ছাত্রী পবিত্র কোরআন শিখতে মুজাহিদপুর নূরানি মাদ্রাসায় যায়। চার ছাত্রীকে মাদ্রাসার একটি কক্ষে নিয়ে শিক্ষক আবদুর রশিদ যৌন নিপীড়ন করেন। এ সময় ভয় পেয়ে শিশুরা চিৎকার করলে এলাকার লোকজন এগিয়ে আসে। শিক্ষক আবদুর রশিদ তৎক্ষণাৎ সেখান থেকে পালিয়ে যায়।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা. শাহরিয়ার খান বলেন, ‘এ ঘটনায় রোববার রাতেই শিশুদের অভিভাবকদের মধ্য থেকে একজন বাদী হয়ে মাদ্রাসাশিক্ষকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। রাতেই শিক্ষককে গ্রেপ্তার করা হয়। বিষয়টি গুরুত্বসহকারে তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top