সকল মেনু

ইউএনওর চলন্ত গাড়িতে ঢুকে পড়ল সাপ, ৬ ঘণ্টার চেষ্টায় উদ্ধার

হটনিউজ ডেস্ক:

সরকারি কাজে জেলা প্রশাসকের সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন পাবনার ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুজ্জামান। হঠাৎ করেই তারচলন্ত গাড়িতে একটি বিশালাকৃতির সাপ ঢুকে পড়ে। এতে আতঙ্কিত হয়ে পড়েন ইউএনওসহ অন্যরা।

পরে ফায়ার সার্ভিসের কর্মীরা দীর্ঘ ৬ ঘণ্টার চেষ্টার পর গাড়ির ভেতর থেকে সাপটি উদ্ধার করতে সক্ষম হয়।

জানা গেছে, বৃহস্পতিবার রাত ৮টার দিকে ইউএনও আশরাফুজ্জামান তার অফিসের কয়েকজনকে নিয়ে জেলা প্রশাসক কবীর মাহমুদেরসঙ্গে দেখা করার জন্য তার কার্যালয়ে যাচ্ছিলেন। পথে পাবনা শহরের বালিয়াহালট গোরস্তানের সামনে গাড়িটি পৌঁছলে সামনের গ্লাসের ওপর একটি সাপ এসে পড়ে।

একপর্যায়ে সাপটি হেডলাইটের ফাঁক গলিয়ে গাড়ির ভেতরে প্রবেশ করে। এ সময় আতঙ্কিত হয়ে পড়েন ইউএনওসহ গাড়িতে থাকা অন্যরা।

এমতাবস্থায় এক কিলোমিটার গাড়ি চালিয়ে চলে যান ইউএনওর গাড়িচালক। পরে পাবনা অ্যাডওয়ার্ড কলেজের সামনে পৌঁছলে সবাই গাড়ি থেকে ভয়ে নেমে যান।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা। দীর্ঘ ৬ ঘণ্টার চেষ্টার পর রাত ২টার দিকে তারা সাপটিকে উদ্ধার করে দেখেন একটি বিশালাকৃতির দাঁড়াশ সাপ।

পরে সাপটিকে বন বিভাগের মাধ্যমে নিরাপদ পরিবেশে অবমুক্ত করা হয়।

ইউএনও আশরাফুজ্জামান বলেন, প্রথমে বুঝতে পারিনি সাপটি কোন প্রজাতির। একপর্যায়ে সাপের ভয়ে গাড়ি থেকে নেমে যাই। দীর্ঘ সময় পর ফায়ার সার্ভিসের কর্মীরা গাড়ি থেকে একটি দাঁড়াশ সাপ উদ্ধার করেন। পরে বন বিভাগের মাধ্যমে সাপটিকে অবমুক্ত করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top